অটোভ্যানের চাপায় ভাঙ্গুড়া আনসার ভিডিপি কর্মকর্তা আহত

0
40

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়া উপজেলায় বেপরোয়া ব্যাটারিচালিত অটোভ্যানের চাপায় ভাঙ্গুড়া উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মমতাজ মহল আহত হয়েছেন।

বুধবার (১১ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার কলেজ মোড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত মমতাজ মহল উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা হিসেবে ভাঙ্গুড়া উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে কর্মরত রয়েছেন।

উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উপজেলা প্রশিক্ষক (টিআই) সামিউল ইসলাম জানান, বুধবার সকালে অফিস থেকে উপজেলার পাওয়ার গ্রিড ভাঙ্গুড়া ১৩২/৩৩ উপকেন্দ্র আনসার ক্যাম্প পরিদর্শনে যান মমতাজ মহল। আনসার ক্যাম্প পরিদর্শন শেষে অটোভ্যানে করে অফিসে ফিরছিলেন। অফিসে ফেরার পথে হঠাৎ করে সামনে থেকে অজ্ঞাত নামা একটি অটোভ্যান চাপা দেয়। এতে মমতাজ মহলের ডান হাতের আঙ্গুল ফেটে গেলে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, যে অটোভ্যানটি মমতাজ মহল কে চাপা দেয় সে খুব দ্রুত গতিতে এগিয়ে এসে চাপা দেয়।

পাওয়ার গ্রিড ভাঙ্গুড়া ১৩২/৩৩ উপকেন্দ্র আনসার ক্যাম্প পরিদর্শন শেষে অফিসে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন ভাঙ্গুড়া উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মমতাজ মহল। ঘটনাটি খুবই দুঃখজনক বলে মন্তব্য করেন
ভাঙ্গুড়া উপজেলা আনসার কোম্পানী কমান্ডার শেখ সাখাওয়াত হোসেন।

শেখ সাখাওয়াত হোসেন বলেন, কাঠের ফ্রেমে ব্যাটারি চালিত মোটর, হাতে ব্রেক আর পিকআপ, চিকন এক্সেল দিয়ে তৈরী অটোভ্যান। কাঠের ফ্রেমে বসে যাত্রী নিয়ে সজোরে চালিয়ে যান চালক।
সীমাহীন গতিতে বেড়ে চলেছে অটোভ্যানের সংখ্যা। পূর্বে উপজেলা ও পৌর শহরের ছোট বড় রাস্তায় পায়ে পেডেলযুক্ত ভ্যান গাড়ী চলাচল করতো। তখন খুব একটা দুর্ঘটনা ঘটার খবর পাওয়া যেতনা। তবে এখন মাঝে মধ্যেই ঘটছে ছোট ছোট দুর্ঘটনা। অটোভ্যানের চালকদের আরো সচেতন হয়ে গাড়ি চালানোর অনুরোধ করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here