আঃ’লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য অধ্যাপক ডাঃ এম এ আউয়ালকে গণসংবর্ধনা

0
52

শফিউল আযম ঃ
বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য নির্বাচিত করায় বেড়া কৃতি সন্তান, প্রখ্যাত চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ এম এ আউয়ালকে গণসংবর্ধনা দিয়েছে বেড়া-সঁথিয়ার সর্বস্তরের জনগণ। গতকাল বুধবার বিকেলে বেড়া বিবি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা প্রদান করা হয়।
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আজ্জিুল হকের সভাপমতিত্বে মুক্তিযোদ্ধার স্মৃতিচারণমূলক আলোচনা সভায় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী, অধ্যাপক ডাঃ এম এ আউয়ালের স্ত্রী ঢাকা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ হোসনে আরা, ক্ষেতুপাড়া ইউনিয়নের আঃ’লীগের সভাপিত ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর,আধ্যাপক আব্দুল মজিদসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী’রা বক্তব্য দেন।
প্রধান অতিথির বক্তব্যে প্রখ্যাত চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ এম এ আউয়াল বলেন, বেড়া-সাঁথিয়াতে আওয়ামীলীগে বিভাজনের রাজনীতি চাই না। এখানে রাজনীতির নমে ভীতির সৃষ্টি করা হয়েছে। ত্যাগী নেতাকর্মীদের বঞ্চিত করা হয়েছে। দূর্নীতিবাজদের দলে ঠাঁই হবে না। ছাত্র জীবনে দেশের স্বাধীনতার জন্য অস্ত্র হাতে তুলে নিয়েছিলাম ভায় পাইনি, এখনও ভয় পাই না, ভবিষ্যতেও পাবো না। অন্যায় দূর্নীতির বিরুদ্ধে লড়ে যাবো। মুক্তিযোদ্ধাদের সন্মান ও কল্যানে কাজ করে যাবো বলে তিনি অঙ্গীকার করেন।
আওয়ামীলীগের নেতাকর্মীরা প্রায় দুই শতাধিক মোটরসাকেল ও মাইক্রোবাস বহর নিয়ে বাঘাবাড়ী থেকে বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ এম এ আউয়ালকে সাথে নিয়ে বেডার গুরুত্বপুণ সড়ক প্রদক্ষিণ শেষে গণসংবর্ধণা ও স্মৃতিচারণমূলক সভায় মিলিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here