আগামীকাল শপথ নিতে যাচ্ছেন গণফোরাম নেতা মোকাব্বির খান

0
160

একাদশ সংসদ নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য হিসেবে আগামীকাল শপথ নিতে যাচ্ছেন গণফোরাম নেতা মোকাব্বির খান। সুলতান মনসুরের পর গণফোরাম থেকে তিনি শপথ গ্রহণের সিদ্ধান্ত জানান। তার চিঠির প্রেক্ষিতে মঙ্গলবার বেলা ১২টায় সংসদে শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে সংসদ সচিবালয় জানায়।

এর আগে গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ সংসদ নির্বাচনে নির্বাচিত হন বিএনপির জোটসঙ্গী গণফোরামের দুই নেতা সুলতান মনসুর ও মোকাব্বির খান। এর মধ্যে গত ৭ মার্চ শপথ নিয়েছেন ধানের শীষ প্রতীকে ভোট করে জয়ী হওয়া সুলতান মনসুর। এ সময় মোকাব্বিরের শপথ গ্রহণের কথা থাকলেও শেষ পর্যন্ত শপথ নেননি তিনি।

এরই ধারাবাহিকতায় সোমবার চিঠি পাঠিয়ে মঙ্গল বা বুধবার শপথ আয়োজনের অনুরোধ করেন মোকাব্বির খান। তার চিঠির মাধ্যমে শপথ গ্রহণের সিদ্ধান্তের কথা নিশ্চিত করেন সংসদ সচিবালয়ের সচিব জাফর আহমেদ। সিলেট-২ আসন থেকে গণফোরামের দলীয় প্রতীক ‘উদীয়মান সূর্য’ নিয়ে নির্বাচিত মোকাব্বির দলীয় সিদ্ধান্তেই সংসদে যাচ্ছেন বলে দাবি করে গণফোরামের প্যাডে পাঠানো ওই চিঠিতে তিনি লেখেন, ‘আমি ও আমার দল গণফোরাম আগামী ২রা এপ্রিল বা ৩রা এপ্রিল শপথ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here