আ. লীগ নেতা তুফানের মৃত্যুতে নাদিরা ইয়াসমিন জলি এমপি’র শোক প্রকাশ

0
81

আর কে আকাশ, বাংলার মুখ: পাবনা পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন বিশ্বাস তুফান আর নেই। শনিবার (১১ জুুলাই) বেলা ৮টায় হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে পাবনা জেনারেল হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তার মৃত্যুতে পাবনা জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য নাদিরা ইয়াসমিন জলি গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এক শোকবার্তায় তিনি জানান, মহিউদ্দিন বিশ্বাস তুফান আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ও সংগঠক ছিলেন। এরশাদ বিরোধী স্বৈরাচার আন্দোলনে তিনি ছিলেন লড়াকু সৈনিক। আওয়ামী লীগের দুঃসময়ে তিনি জেল-জুলুমসহ বিভিন্ন নির্যাতনের শিকার হয়েও বঙ্গবন্ধুর আদর্শে তিনি ছিলেন অবিচল। তার মৃত্যুতে পাবনা জেলা আওয়ামী লীগএকজন দক্ষ সংগঠককে হারালো।

এছাড়াও তার মৃত্যুতে শোক জানিয়েছেন নাদিরা ইয়াসমিন জলি এমপি’র পিএস জাহিদুল ইসলাম রাজু। শোকবার্তায় তিনি জানান, মহিউদ্দিন বিশ্বাস তুফান ছিলেন আপাদমস্তক একজন আওয়ামী লীগার। শত অভাব-অনটন, জেল-জুলুম, হামলা-মামলাতেও তিনি ছিলেন হিমালয়ের মত অটল। শ্লোগানরাজ তুফান বজ্রকণ্ঠের গগনবিদারী শ্লোগানের সারথী হয়ে রাজপথে থেকেছি অসংখ্যাদিন। আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here