করোনায় মারা গেলেন পাবনার কৃতি সন্তান অতিরিক্ত সচিব আমিনুুল ইসলাম

0
24

আর কে আকাশ, বাংলার মুখ: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন পাবনার কৃতি সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব এবং বগুড়া পল্লি উন্নয়ন একাডেমির মহাপরিচালক আমিনুল ইসলাম। শনিবার (১১ জুলাই) সকাল ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি পাবনা সদর উপজেলার হিমায়েতপুরের মরহুম ছবির উদ্দিনের দ্বিতীয় পুত্র।
আমিনুল ইসলাম কর্মজীবনে সিরাজগঞ্জ জেলার জেলার প্রশাসক, রাজশাহী স্থানীয় সরকার বিভাগের পরিচালক, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক), সর্বশেষে বগুড়ায় পল্লী উন্নয়ন একাডেমির মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
তিনি একজন দক্ষ কর্মকর্তা ছিলেন, ছিলেন জনবান্ধবও। টেকসই উন্নয়ন ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে নিবেদিতভাবে কাজ করেছেন আমৃত্যু।
তার মৃত্যুতে পাবনা জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য নাদিরা ইয়াসমিন জলি গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এছাড়াও শোক জ্ঞাপন করেছেন, সলপ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী শওকাত ওসমান, হৃদয়ে পাবনার আহ্বায়ক ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, পাবনা মিডিয়া অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, আকাশ নিউজ ২৪ ডটকমের নির্বাহী সম্পাদক তামান্না তানজীন জান্নাতী, বার্তা সম্পাদক বাঁধন হাসান বাপ্পী, মেহেরুননেছা জুঁই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here