কলেজের গেট ধসে চার জন নিহত : আহত ১০

0
4

লিপন সরকার চলনবিল প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গুল্টা শহীদ এম, মুনসুর আলী ডিগ্রি কলেজের গেট ধসে ঘটনাস্থলেই এক শিশু সহ চার জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১০ জন। মঙ্গলবার আনুমানিক চার টার দিকে এ দূর্ঘটনা ঘটে। এদিকে দুঘর্টনার খবর পেয়ে তাড়াশ ফায়ার সার্ভিস ডিফেন্স স্ট্রেশনের একটি ইউনিট উদ্ধার কাজে অংশ নেয়। ঘটনাস্থলে থাকা ফায়ার স্ট্রেশনের লিডার আব্দুলাহ আল মাহমুদ ৪ ব্যাক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ও স্থানীরা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
নিহতরা হলেন গাবর গ্রামের মৃত: জাহারুল্লার ছেলে তোজাম্মেল হক (৫৫), বস্তুল গ্রামের সুলতান হোসেনের ছেলে রাশিদুল ইসলামের ছেলে রাশিদুল ইসলাম (৩০) ও বগুড়ার শেরপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে আসিফ (১২) ও শাহজাদপুর উপজেলার অজ্ঞাতনামা গরুর ব্যাপারী(৫০)। আর আহতরা তালম গ্রামের শাহিনুরের ছেলে বাবু (২২) ও লাউসন গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে শফিকুল ইসলাম (৩২) সহ আরো ১০ ব্যাক্তি।

স্থানীয়রা জানান, মঙ্গলবার ছিলো গুল্টা হাটবার।এ কলেজ চত্বরেও গোহাট বসে। বিকেল ৪ টার দিকে হাট যখন জমে উঠেছে ঠিক তখনই গেট ধসে পড়ে এ দুর্ঘটনা ঘটে।
ওই কলেজের প্রভাষক আবুল বাশার অভিযোগ করে বলেন, কলেজের অধ্যক্ষ আসাদুজ্জামান আসাদ একক সিদ্ধান্তে সৌন্দর্য বর্ধন কারার জন্য তিন মাস আগে পাকা গেটটি নির্মাণ করেন। নি¤œমানের কাজ করার ফলে এ দূর্ঘটনা ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here