কুষ্টিয়ায় কেবল নেটওয়ার্ক এসোসিয়েশন মালিকদের মানববন্ধন

0
247

কুষ্টিয়া থেকে আহাদ আলী নয়ন:কুষ্টিয়ায় দৌলতপুরে অবৈধ কেবল মালিকের বিরুদ্ধে মানববন্ধন করেছে দৌলতপুর কেবল নেটওয়ার্ক এসোসিয়েশন ডিকোয়াব। গতকাল রোববার দুপুর ১২টায় দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরের সামনের দৌলতপুর-থানামোড় প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
দৌলতপুর কেবল নেটওয়ার্ক এসোসিয়েশন ডিকোয়াব’র সভাপতি আরিফুল ইসলাম গেদুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য শহিদুল ইসলাম হালসানা, আব্দুল মালেক, গিয়াস উদ্দিনসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।
মানববন্ধনে নেতৃবৃন্দ বক্তব্যে উল্লে¬খ করেন, বাংলাদেশ টেলিভিশনের লাইসেন্স কন্ট্রোলার কর্তৃক লাইসেন্স বাতিল হওয়া ও নির্বাহী ম্যজিষ্ট্রেট কর্তৃক দুইবার সিলগালা করা হয় দৌলতপুরের ভাগজোত এলাকায় মিন্নাত আলীর অবৈধ ডিস কন্ট্রোলরুম। এরপরেও প্রশাসনের অনুমতি ছাড়া আদালতের নির্দেশ অমান্য করে মিন্নাত আলী অবৈধ পন্থায় ডিস কন্ট্রোলরুম চালু করে বৈধ ডিস বা কেবল ব্যবসায়ীদের ব্যবসা কার্যক্রমে বাঁধা সৃষ্টি করছে। তাই অবৈধ ডিস বা কেবল ব্যবসায়ী মিন্নাত আলীর অবৈধ ডিস বা কেবল ব্যবসা বন্ধে জরুরী ব্যবস্থা গ্রহণ প্রয়োজন বলে তারা দাবি করেন। তা না হলে এর বিরুদ্ধে কঠোর আন্দোলনের হুসিয়ারি দেন কেবল ব্যবসায়ীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here