গাঁজা হারিয়েছেন;ভয় নেই যোগাযোগ করুন

0
63

অনলাইন ডেস্ক:কোনো কোনো দেশে গাঁজা বিক্রি বৈধ হলেও বেশির ভাগ দেশেই তা সেবন ও বহন করা অপরাধ। গাঁজাসহ ধরা পড়লে জেল-জরিমানার বিধান আছে সবখানে। কিন্তু কারও গাঁজা হারালে তা নিয়ে যেতে বোধ হয় একটু অবাকই হতে হয়। গাঁজা যিনি হারিয়েছেন, তাঁর উদ্দেশে পুলিশের টুইট, গাঁজা কে হারিয়েছেন? ভয় নেই, পাওয়া গেছে। যোগাযোগ করুন। বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করে এভাবে টুইট করেছে ভারতের আসাম রাজ্যের পুলিশ।

হিন্দুস্তান টাইমসের খবরে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজা উদ্ধার করে আসামের পুলিশের একটি দল। গাঁজার মালিককে খুঁজে না পেয়ে আসাম পুলিশ টুইটে লেখে, ৫৯০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। ভয় নেই, মালিক আমাদের সঙ্গে যোগাযোগ করুন। পুলিশের এই টুইট ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। আসাম পুলিশ ছাড়াও এর আগে মুম্বাই পুলিশও মজার মজার টুইট করে বেশ সুনাম কুড়িয়েছে।

গত মঙ্গলবার রাতে আসামের ধুবড়ি এলাকার চাগোলিয়া চেকপয়েন্টের কাছে গাঁজাসহ ট্রাক জব্দ করে পুলিশ। সিল করা প্যাকেটে মোড়ানো উদ্ধার করা গাঁজার মোট পরিমাণ ৫৯০ কেজি। গাঁজার মালিক খুঁজে না পেয়ে আসাম পুলিশ মজার এক টুইট করে। টুইটে আসাম পুলিশ বলে, ‘৫৯০ কেজি গাঁজা কে হারিয়েছেন? ভয় নেই, খুঁজে পাওয়া গেছে। আমাদের সঙ্গে যোগাযোগ করুন।’ তবে বুধবার পর্যন্ত কেউ গাঁজা নিতে আসেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here