গোবিন্দগঞ্জে ডাকাত আটক

0
17
 মোস্তাফিজুর রহমান পলাশ (গাইবান্ধা)
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৭টি মহিষ সহ ডাকাতি হওয়া ট্রাক ২০ ঘন্টার মধ্যে উদ্ধার ও ১ ডাকাত আটক করেছে পুলিশ।
 গত ১ আগষ্ট ‘২১ খ্রিঃ দিবাগত রাত আনুঃ ৩ টার সময় গোবিন্দগঞ্জ থানার সাপমারা ইউপির মদনপুর নামক পাকা রাস্তার উপর গোবিন্দগঞ্জ থানার পিয়ারাপুরের মহিষ ব্যবসায়ী আতোয়ার, সারিয়াকান্দি থানার বড়াইল এলাকা হতে ৭ টি মহিষ ক্রয় করে একটি জ্যাক পিকাপ যোগে তথায় পৌঁছালে একদল ডাকাত কৌশলে মহিষের ট্রাকটি আটক করে,ও ডাকাত দল ট্রাকের ড্রাইভার, মহিষের মালিক সহ ট্রাকে থাকা কয়েকজন রাখালকে মারপিট করে এবং সবাইকে বেঁধে জমির মধ্যে ফেলে রেখে তাদের নিকট থাকা কিছু টাকা, ৫ টি মোবাইল ফোন ও মহিষ সহ ট্রাক নিয়ে পালিয়ে যায়।
এই ঘটনার পর হতে গোবিন্দগঞ্জ থানা পুলিশের এসআই আরিফের নেতৃত্বে একটি টিম দিনব্যাপী সাড়াশি অভিযান চালিয়ে আক্কেলপুর থানার সহযোগীতায় তিলকপুর  এলাকা হতে ৭ টি মহিষ উদ্ধার করে ও একজন ডাকাত সদস্য ১) সাইফুল (৩০) পিতা নুর ইসলাম সাং মাটিয়াকুড়ি থানা আক্কেলপুর জেলা জয়পুরহাট  কে আটক করে। এবং নওগাঁর জেলার বদলগাছি থানা এলাকা হতে পরিত্যাক্ত অবস্থায় অদ্য ২ আগষ্ট রাত আনুঃ ১১ টার সময় মহিষ বহন করা ট্রাকটিও উদ্ধার করে।
      পুলিশের সাড়াশি অভিযানের প্রেক্ষিতে ডাকাতরা আত্নগোপন চলে যাওয়ায় তাদের আটক করতে বিভিন্ন জেলায় অভিযান চলছে বলে জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here