চাটমোহরে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার মূলহোতা অধরা

0
200

সিরাজুল ইসলাম আপন:পাবনার চাটমোহরে ইয়াবা,ইয়াবা সেবনের সরঞ্জাম সহ বাংলাদেশ ছাত্রলীগ নিমাইচড়া ইউনিয়ন শাখার (নবাগত) সাধারণ সম্পাদক আ. মালেক(২২) কে গ্রেপ্তার করেছে চাটমোহর থানা পুলিশ।
মালেক নিমাইচড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।
চাটমোহর থানার ওসি শেখ নাসীর উদ্দিন জানান, আ. মালেক নামে ওই যুবক নিমাইচড়া ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতো।
(৯মে)বৃহস্পতিবার তিনি ওই কক্ষে ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জানতে পেরে আমাকে জানালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।
পরে ওই কক্ষে ৭ পিস ইয়াবা ট্যাবলেট ও মেঝে থেকে দুই প্যাকেট কনডম উদ্ধার করা হয়।
পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।
এ ব্যাপারে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খোকন বলেন, আ. মালেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর ছাত্রলীগে দু’টি ভাগে বিভক্ত হয়েছে।
তার বসত ঘর ভেঙ্গে যাওয়ায় তাকে (মালেক) আমি ইউনিয়ন পরিষদে থাকতে দিয়েছিলাম। সে ষড়যন্ত্রের শিকার বলে আমার কাছে মনে হয়েছে। তবে জড়িত থাকলে আমি এর বিচার চাই।’
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার জানান, ইউনিয়ন পরিষদ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জায়গা।
সেখানে বহিরাগত কারোই থাকার সুযোগ নেই। চেয়ারম্যান বা সচিব আমার কাছে অনুমতি না নিয়েই আ. মালেক নামে ওই যুবককে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতে দিয়েছেন। সেখানে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে এমন সংবাদ পেয়ে আমি ওসিকে ব্যবস্থা নেয়ার জন্য বলেছিলাম।
এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই অভিযোগ করে বলেন ইয়াবা কারবারের মূলহোতা নিমাইচড়া ইউনিয়ন পরিষদের সচিব সামছুল আরিফিন (৩৮)সে অনেক দিন আগে থেকেই এই ইয়াবা ব্যবসার সাথে জড়িত এখন আ.মালেককে পার্টনার হিসেবে নিয়ে কাজ করিয়ে আসছিল পুলিশ আসছে বুঝতে পেরে আগে থেকে পালিয়ে গেছে।এই ইয়াবা ব্যবসার সাথে যারা জড়িত তাদের সকলের কঠোর শাস্তি দাবি করছি প্রশাসনের কাছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here