চাটমোহরে সাংবাদিক ও তার পিতাকে প্রাণনাশের হুমকি, ঘড় ভাংচুর

0
438

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের চরসেনগ্রামের (বওশাঘাট) জামাত আলীর বাড়ি ঘড় ভাংচুর করেছে তার আপন তিন সহোদর। এ ঘটনার প্রতিবাদ করলে তারা জামাত আলী ও তার ছেলে অনাবিল সংবাদ পত্রিকার সম্পাদক প্রভাষক ইকবাল কবীর রনজুকে প্রাণ নাশের হুমকি দিয়েছে। এ ব্যাপারে জামাত আলী বাদী হয়ে ২২ জুন শনিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জামাত আলীর পিতা আলহাজ্বএনায়েত আলীর মৃত্যুর পর প্রায় দুই বছর পূর্বে উত্তরসেনগ্রাম মৌজার আর এস খতিয়ান ২৫৮, দাগ নং ২২৬৫ এর ৪৬ শতক জমি জামাত আলী ও তার ভাইয়েরা ভাই ভাগাভাগি করে নেয়। জামাত আলী তার অংশে টিনের একটি ঘর উত্তোলন করেন। প্রায় ৩০ টি মেহগনি গাছ ও দশ বারোটি লেবু গাছ লাগান।

গাছ গুলো জমিতে বিদ্যমান থাকলে গত রমজান মাসে টিনের ঘরের চালাটি ঝড়ে উড়ে যায়। গত শুক্রবার তিনি সেখানে একটি ঘর উত্তোলন করেন। জামাত আলীর এ জমিটি দখলে নেওয়ার জন্য শুক্রবার দিবাগত রাতে এবং শনিবার সকালে দুই দফায় তার ভাই অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ওয়াজ উদ্দিন (আর.আই), জোনাব আলী ও আবু তালেব ঘরটি ভেঙে পাশে ফেলে রাখেন। জামাত আলী এ ঘটনার প্রতিবাদ করলে তারা জামাত আলী ও তার ছেলে ইকবাল কবীর রনজুকে প্রাণ নাশের হুমকি দেন।

এ ব্যাপারে চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ নাসীর উদ্দিন জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here