তাড়াশে ইউপি সদস্যের দু-পা ভেঙ্গে দিয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির সন্ত্রাসী বাহিনী

0
211

তাড়াশ( সিরাজগঞ্জ) সংবাদদাতা:সিরাজগঞ্জের তাড়াশে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির নেতৃত্বে তার লোকজন প্রকাশ্যে বাজারে কুপিয়ে ও পিটিয়ে দু-পা ভেঙ্গে দিয়েছে মনিরুজ্জামান মনি নামের এক ইউপি সদস্যের।

বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে উপজেলার নাদোসৈয়দপুর বাজারে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার ৩ নং সগুনা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য ও কাটাবাড়ি গ্রামের নুর মাহমুদের ছেলে।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানিয়েছেন তিনি ঘটনাস্থল পরিদর্শনে রয়েছেন।
সগুনা ইউপি চেয়ারম্যান তালুকদার আব্দুল্লাহেল বাকী ও স্থানীয়রা জানান, সগুনা ইউনিয়ন আওয়ামীগের সভাপতি আব্দুল গনি মাষ্টারের সাথে ইউপি সদস্য মনিরুজ্জামান মনির বিবাদমান ৭ বিঘা খাস জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল।
এ ঘটনায় সম্প্রতি ইউনিয়ন আওয়ামীগের সভাপতি আব্দুল গনি মাষ্টার আদালতে ওই ইউপি সদস্যর বিরুদ্ধে একটি মামলা ও করেন।

বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে ওই মামলায় হাজিরা দেয়ার জন্য ইউপি সদস্য মনি সিরাজগঞ্জ আদালতে যাওয়ার উদ্দেশ্যে নাদোসৈয়দপুর বাজারে পৌঁছলে ইউনিয়ন আওয়ামীগের সভাপতি আব্দুল গনি মাষ্টারের নেতৃত্বে তার লোকজন ইউপি সদস্য মনির ওপর ধারালো হাসুয়া, লোহার রড, হাতুরী ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। তারা সন্ত্রাসী কায়দায় হাতুরী দিয়ে পিটিয়ে প্রথমে ইউপি সদস্যের দু-পা ভেঙ্গে দেয়।

পরে তাকে এলোপাথারী হাসুয়া দিয়ে কুপিয়ে মারাত্নক জখম করে রাস্তায় ফেলে রেখে চলে যায়।
এ খবর পেয়ে তাড়াশ থানা এসআই মাজেদুল ইসলাম, ফরিদুল ইসলাম ও একদল সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে পৌছে মুমুর্ষবস্থায় গুরুতর আহত ইউপি সদস্য মনিকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠান।
এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা চালাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here