তাড়াশে বৃদ্ধের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

0
126

লিপন সরকার চলনবিল প্রতিনিধি:সিরাজগঞ্জের তাড়াশে কারী মো. আবুল হোসেন মোল্লা (৭০) নামের এক বৃদ্ধের ক্ষত-বিক্ষত লাশ তাড়াশ থানা পুলিশ উদ্ধার করেছেন। রোববার দুুপুর সাড়ে ১১টার দিকে উপজেলার সগুনা ইউনিয়নের ইশ্বরপুর গ্রামের উত্তর মাঠে সাত্তারের ভিটার জঙ্গলের মধ্য থেকে তার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়। তিনি ইশ্বরপুর গ্রামের জামে মসজিদের সাবেক ইমাম ছিলেন।

নিহত আবুল হোসেনের ভাতিজা আব্দুস সামাদ জানান, গত ৪/৫ দিন পুর্বে তার চাচা আবুল হোসেন মোল্লা বাড়ি থেকে রাগা-রাগি করে বের হয়ে যান। তারপর থেকে অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। তিনি আরো জানান, তার চাচা বাধর্ক্যজনিত কারনে অপ্রকৃকিস্থ ছিলেন। এ দিকে রোববার সকালে লোকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় ওই ভিটার ওপর দিয়ে হেটে যাচ্ছিল।

তখন ভিটা থেকে দুর্গন্ধ পেয়ে লোকজন এগিয়ে গেলে দেখতে পান জঙ্গলের মধ্য ওই বৃদ্ধের লাশ পড়ে আছে এবং তা থেকে দুগর্ন্ধ ছড়াচ্ছে। পরে লোকজন তাড়াশ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান জানান, তিনি লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে রয়েছেন। বিস্তারিত পরে জানানো হবে। ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here