তাড়াশ পত্রিকা বিক্রেতাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

0
18

লুৎফর রহমান, তাড়াশ:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ও প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থ ঘরবন্দী অসহায় দরিদ্র হর্কাসদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ।

মঙ্গলবার সকালে সদর ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলায় কর্মরত পত্রিকা বিক্রেতাদেরকে নগদ টাকা ও ঈদ সামগ্রী হাতে তুলে দেন চেয়ারম্যান বাবুল শেখ। ঈদ উপহারের মধ্যে ছিল, চিকন সুগন্ধি চাল, তেল, চিনি, সেমাই, লাচ্ছা, গুড়ো দুধ, সাবান, পেয়াজ ও নগদ টাকা।

তাড়াশ উপজেলা পত্রিকা এজেন্ট হাফিজুর রহমান বলেন, আমাদের দুর্যোগকালীন সময়ে পাশে দাড়ানোর কৃতজ্ঞা জানাই চেয়ারম্যান বাবুল শেখকে। কারণ আমাদের কথা কেউ ভাবে না। আজ তিনিই প্রথম আমাদেরকে ঈদ উপহার তুলে দিলেন।

তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ বলেন, বাঙ্গালী জাতির কল্যানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন নিজেকে উতসর্গ করেছেন তেমনি আমরা তার কর্মীরা নিজের জীবনের শেষ রক্তবিন্দু দিয়েও কাজ করে যাবো। জাতির পিতার মতই আমরাও এ দেশের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি আগামীতেও করে যাবো। চলমান করোনা দুর্যোগে সংবাদপত্রের হকাররা জীবনের ঝুঁকি নিয়ে আমাদেরকে সংবাদপত্র পৌছে দিয়ে সেবা প্রদান করছে। তাই এই মহামারীতে তাদের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। কারণ, তারা বড়ই অসহায়। সমাজের সকল সংগঠনসহ বিত্তবানদের আমি তাদের পাশে দাড়াতে আকুল আহবান জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here