দাপটের সঙ্গে তিন জয়ে নিউজিল্যান্ডের আত্মবিশ্বাস প্রচুর বৃদ্ধি পেয়েছে

0
57
Black caps celebrate a wicket during the Second One-Day game between Black Caps v Pakistan, Saxton Oval, Nelson, Tuesday 9th Janurary 2018. Copyright Photo: Evan Barnes/ © www.Photosport.nz 2018

লন্ডন, ১০ জুন- দাপটের সঙ্গে তৃতীয় ম্যাচ জিতে পয়েন্ট তালিকার শীর্ষে নিউজিল্যান্ড। তিন জয়ে ৬ পয়েন্ট তোলার পাশাপাশি কিউইদের নেট রানরেটও সমৃদ্ধ। আসরে টানা তিন জয় তোলায় বাকি ছয় ম্যাচ থেকে তিন জয় হলেই সেমিফাইনাল নিশ্চিত ব্ল্যাক ক্যাপসদের।

বৃহস্পতিবার (১৩ জুন) নটিংহামের ট্রেন্টব্রিজে ভারতের বিপক্ষে খেলতে নামবে নিউজিল্যান্ড।

ভারতের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে সাবেক কিউই ক্রিকেটার ড্যানিয়েল ভেট্টোরি বলেন, তিন ম্যাচে তিন জয় পাওয়ায় নিউজিল্যান্ডের আত্মবিশ্বাস প্রচুর বৃদ্ধি পেয়েছে। কিন্তু ভারতের বিপক্ষে ম্যাচটি অনেক বড়। আপনি জানেন যে ভারতের সাথে ম্যাচ মানেই আলাদা বাতাবরণ এবং পরিস্থিতি বিবেচনায় সত্যিকারের চাপে পড়তে পারে নিউজিল্যান্ড।

তিনি বলেন, বর্তমানে বিশ্বের সেরা ক্রিকেট দল ভারত এবং বড় পরিমাণের দর্শকদের সামনে খেলাটা সবসময়ই রোমাঞ্চকর।

সাবেক স্পিনার আরও বলেন, বেশির ভাগ খেলোয়াড়রাই ভারতের বিপক্ষে উপমহাদেশে খেলে অভ্যস্ত কিন্তু ইংল্যান্ডের মাঠে খেলাটা তাদের কাছে নতুন। এই টুর্নামেন্টে তাদের এসব অভ্যস্ত করার দরকার। যদি তারা সেমিফাইনালে পৌঁছাতে চায়। যেহেতু তারা লম্বা সময় ধরে ভালো খেলে আসছে। ভারতের বিপক্ষে জয় বা হার কোনোটাই তাদের পারফরমেন্সকে আড়াল করতে পারবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here