দৌলতপুর কলেজে এমপি বাদশাহ্র ও উপজেলা চেয়ারম্যান মামুনকে পুষ্পিত সংবর্ধনা বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

0
194

কুষ্টিয়া থেকে আহাদ আলী নয়ন : কুষ্টিয়ার দৌলতপুর কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সংসদ সদস্য এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্’র পুষ্পিত সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে কলেজ চত্বরে জমকালো এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দৌলতপুর কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এ্যাড. মো. হাসানুল আসকার-এর সভাপতিত্বে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান সংবর্ধিত ও অতিথির বক্তব্য রাখেন, এ্যাড. এ কে এম সরওয়ার জাহান বাদশাহ্। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, জেলা শিক্ষা অফিসার মো. জায়েদুর রহমান, দৌলতপুর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন, দৌলতপুর কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান। প্রভাষক শরীফুল ইসলামের সঞ্চাললে সংবর্ধনা, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দৌলতপুর কলেজের উপাধ্যক্ষ মো. আজিজুল হক, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সরকার আমিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আতিয়ার রহমান ও কলেজ ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন।
প্রধান অতিথি এ্যাড. সরওয়ার জাহান বাদশা তার বক্তব্যে আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনা অন্যায়ের বিরুদ্ধে লড়াই আর শোষনহীন দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার। আর এ লক্ষে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তিনি সকলকে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল হয়ে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, আগামী প্রজন্ম হবে উন্নত বাংলাদেশের নাগরিক। দৌলতপুর কলেজের অবকাঠানো উন্নয়ন, জাতীয়করণ ও বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দেন এবং নির্মলেন্দু গুনের ‘কেউ কথা রাখেনি’ কবিতা আবৃত্তি করে বক্তব্য শেষ করেন। শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ পুরস্কার তুলে দেন। এরপর দৌলতপুর কলেজের পক্ষ থেকে সভাপতি এ্যাড. মো. হাসানুল আসকার ও অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান প্রধান অতিথি এ্যাড. এ কে এম সরওয়ার জাহান বাদশাহ্’র হাতে সম্মাননা স্মারক তুলে দেন। একই সাথে বিশেষ অতিথিবৃন্দের হাতেও সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। সব শেষে দেশ বরেণ্য খ্যাতিমান শিল্পি দৌলতপুর কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সরকার আমিরুল ইসলাম, বাউল গুরু শফি মন্ডলের সুযোগ্য কন্যা লালন শিল্পী প্রভাষক ফারজানা ববি লীনা, আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক আহাদ আলী নয়ন, লীনা সরকার, সঞ্চারী সরকার সহ খ্যাতিমান শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here