নাকালিয়া মঞ্জুর কাদের কলেজের জায়গায় অবৈধ ভাবে দ্বিতল ভবন নির্মাণের প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
13

আর কে আকাশ : পাবনার বেড়া উপজেলার নাকালিয়া মঞ্জুর কাদের কলেজের টিনশেড মার্কেট ভেঙ্গে অবৈধ ভাবে দ্বিতল ভবন নির্মাণের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কলেজ পরিচালনা কমিটি, শিক্ষকবৃন্দ ও এলাকাবাসী। বেলা ১১টায় কলেজ ভবনে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সম্মেলনে কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আখের উদ্দিন জানান, কলেজের টিনশেড মাকের্টের ভাড়াটিয়া মো. মনছুরুর রহমান মনজেত করোনাকালে কলেজের মার্কেটের দোকান ভেঙ্গে দিয়ে চারিপাশ টিন শেড দিয়ে উচু করে ঘিরে গোপনে দ্বিতল ভবন নির্মাণ শুরু করে। কলেজ কর্তৃপক্ষ বিষয়টি জানার পর তাকে নির্মাণকাজ বন্ধের জন্য বারবার নিষেধ করলেও সে কোন কর্ণপাত না করে নির্মাণ কাজ চালাতে থাকে। এ বিষয়ে তাকে নির্মাণকাজ বন্ধের জন্য মৌখিকভাবে এবং ডাকযোগে রেজিষ্ট্রিকৃত নোটিশ পাঠানো হলেও সে নোটিশ গ্রহণ না করে তার নির্মাণ কাজ বহাল রাখে।
অত্র কলেজের পরিচালনা কমিটির আলোচনায় সর্বসম্মতিক্রমে নোটিশ পাঠানোর এক মাসের মধ্যে তার অবৈধভাবে নির্মাণকৃত দ্বিতল ভবন ভেঙ্গে জায়গা ফাঁকা করে দেওয়ার কথা বললেও সে এ বিষয়ে কোনো কথা না শুনে বরং অধ্যক্ষকে এ বিষয়ে নাক না গলানোর জন্য বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে।
এ ব্যাপারে পাবনা জেলা প্রশাসক, পাবনা জেলা পুলিশ সুপার, বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং বেড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর অভিযোগ পাঠানো হয়েছে।
সাংবাদিক সম্মেলনকালে নাকালিয়া মঞ্জুর কাদের কলেজের পরিচালনা কমিটির সভাপতি মো. শাহানুর আলী, পরিচালনা কমিটির সদস্য, আওয়ামী লীগ নেতা আ. মতিন, প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দসহ বিপুল সংখ্যক এলাকাবাসী ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here