নুসরাত হত্যা মামলার অন্যতম আসামি মো. শামীম গ্রেপ্তার

0
85

ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলায় মো. শামীমকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় ফেনীর তুলাতলী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

এর আগে গ্রেপ্তারকৃত অন্য আসামিরা আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে নুসরাতের গায়ে আগুন লাগার ঘটনায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আরও ১২ জন জড়িত থাকার কথা উল্লেখ করেন। রবিবার বিকাল বেলায় মামলার অন্যতম দুই আসামি নুর উদ্দিন এবং শাহাদাত হোসেন শামীমকে আদালতে তোলার পর তাদের জবানবন্দি রেকর্ড করা হয়।

তাদের মধ্যে সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মাদ্রাসা কমিটির সহ-সভাপতি রুহুল আমিনের নামও রয়েছে। হত্যার ঘটনার সাথে জড়িত বেশিরভাগই উক্ত মাদ্রাসার আলিম ও ফাজিল শ্রেণির শিক্ষার্থী বলে আসামিরা জবানবন্দিতে উল্লেখ করেন।

এদিকে, ফেনীর পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুারোর (পিবিআই) কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ‘স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে নুর উদ্দিন ও শামীম তাদেরকে অনেক তথ্য দিয়ে হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন। নুর উদ্দিন পিবিআই’র কাছে স্বীকার করে, অধ্যক্ষ সিরাজ উদদৌলা তাদেরকে (হত্যাকারীদের) নুসরাত জাহান রাফীর হত্যার পরিকল্পনা বাস্তবায়নে কীভাবে কী করতে হবে তা বিস্তারিত নির্দেশনা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here