পাবনার ভাঙ্গুড়ায় বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

0
90

বিয়ের প্রলোভনে প্রেমিকার সাথে প্রায় দু’বছর শারিরিক সম্পর্কের পর বিয়ে না করায় চার দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক যুবতী।

ভাঙ্গুড়া উপজেলার মন্ডতোষ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গজারমারা গ্রামে এ ঘটনা ঘটেছে।

প্রেমিক বুলবুল আহম্মেদ বিপু (২৭) উপজেলার মন্ডতোষ গ্রামের মো: ইসমাইল হোসেনের ছেলে । যুবতীর বাড়ি পাশের সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলায় ।

জানা যায়, গত বুধবার বিকেলে যুবতী বিয়ের দাবি নিয়ে বিপুর বাড়িতে অবস্থান নেয়। এর তিন দিন পর ভোরে বিপুর বাবা, মা, বোন মারধর করে তাকে বাড়ি থেকে তাড়ানোর চেষ্টা করলে মেয়েটির চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসে। তখন ঘটনা জানাজানি হয়।

যুবতীর সাথে কথা বলে জানা যায়, চার বছর আগে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিপু কৌশলে প্রেমিকাকে ভাঙ্গুড়ায় ডেকে এনে এক আত্মিয় বাড়িতে শারীরিক সম্পর্ক স্থাপনসহ মোবাইলে প্রেমিকার নগ্ন ছবি ধারণ করে। ফেসবুকে এ ছবি ছাড়ার ভয় দেখিয়ে প্রায় দুই বছর বিভিন্ন স্থানে নিয়ে তাকে ধর্ষণ করা হয়।

গত বুধবার বিপুর বাড়িতে কেউ থাকবে না এ কথা জানিয়ে ওই মেয়েকে বাড়িতে আসতে বললে সে রাজি না হয়ে থানায় অভিযোগ করবে জানালে তাকে বিয়ের কথা বলে নিজ বাড়িতে আসতে বলে। কিন্তু তার বাবা-মা বাড়িতে থাকায় বিপু ফোন বন্ধ করে পালিয়ে যায়। এরপর বুধবার সন্ধা ৬ টার দিকে মেয়েটি বিয়ের দাবিতে প্রেমিক বিপুর বাড়িতে অবস্থান নেয়। শুক্রবার ভোর রাতে বিপুর পরিবারের সবাই মেয়েটিকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় মেয়েটি বর্তমান খোলা আকাশের নিছে নিরাপত্তা হীনতায় ভুগছেন।

ইউপি চেয়ারম্যান মো: আফছার আলী মাস্টার জানান, ছেলের বাবা ছেলেকে লুকিয়ে রাখায় গ্রাম পুলিশ দিয়ে মেয়েটিকে পাহাড়া দেয়া হচ্ছে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফয়সাল বিন আহসান বলেন, বিষয়টি শুনেছি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here