পাবনার সুজানগরে দশম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষন, দুই ধর্ষক গ্রেফতার

0
19

শফিউল আযম. বেড়া (পাবনা) সংবাদদাতা ঃ
পাবনার সুজানগরে দশম শ্রেণী এক ছাত্রী শ্রেণীর এক ছাত্রী গণধর্ষনের শিকার হয়েছে। গত মঙ্গলবার (৫ এপ্রিল) গভীর রাতে উপজেলার নাজিরগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটেছে।
পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ওই রাতে অভিযান চালিয়ে উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃতঃ ইসমাইল সরদারের ছেলে জিয়া সরদার (৩৮), একই উপজেলার মহনপুর গ্রামের মৃতঃ আহাদ আলী শেখের ছেলে ওয়াজেদ আলী শেখ (২৭) নামের দুই ধর্ষককে গ্রেফতার করে।
ভিকটিম ছাত্রীর মা জানান, তার স্বামী কিডনি ড্যায়োলাইসিসের জন্য ঢাকায় অবস্থান করছে। তার মেয়েকে চাচাতো বোনের কাছে রেখে যান। রাতের খাবার খেয়ে চাচাতো বোনের সঙ্গে ঘুমিয়ে পরে। এসময় বাড়ীতে কোন অভিবাবক ছিল না। ঘুমের এক পর্যায়ে গভীর রাতে প্রকৃতির ডাকে বসতবাড়ীর পাশে টয়লেটে যাওয়ার সময় ওৎপেঁতে থাকা দুই ধর্ষক পেছন থেকে ওই ছাত্রীর মুখ চেপে ধরে। তারা ওই ছাত্রীকে তুলে মহনপুর গ্রামে কাঞ্চন পোদ্দারের জঙ্গলে নিয়ে জোর পূর্বক গণধর্ষন করে।
সুজানগর থানার ওসি আব্দুল হান্নান জানান, স্কুল ছাত্রীর গণধর্ষনের খবর পাওয়ার সাথে সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ তৎপর হয়ে ওঠে। পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁন বিপিএম নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ মাসুদুর রহমানের তত্বাবধানে তথ্য প্রযুক্তির সহায়তায় সুজানগরের বিভিন্ন অভিযান পরিচালনা করা হয় এবং ঘটনার এক ঘন্টার মধ্যে পুলিশ ধর্ষকদের গ্রেফতার করতে সক্ষম হই। আসামীদের পাবনা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here