পাবনায় আলহাজ আছির উদ্দিন সরদার’র মৃত্যু বার্ষিক উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

0
145

আর কে আকাশ,পাবনা: পাবনায় আলহাজ¦ আছির উদ্দিন উচ্চ বিদ্যালয় এর প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ¦ আছির উদ্দিন সরদার এর মৃত্যু বার্ষিক উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বেলা ১২টায় বিদ্যালয় প্রাঙ্গণে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন রানা গ্রুপ অব ইন্ডাট্রিজ এর চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা।

আলহাজ¦ আছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার ও সহকারী শিক্ষক মো. মঞ্জুরুল হাসানের পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিলের পূর্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, আলহাজ¦ আছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও শিশু একাডেমীর পরিচালনা কমিটির সভাপতি ও দাতা সদস্য মো. রবিউল ইসলাম বাদশা সরদার, অভিভাবক সদস্য মো. আজমত আলী বিশ্বাস, আওয়ামী লীগ নেতা হাসান কাওসার, জিয়াউল ইসলাম শামীম; আফজাল হোসেন সরদার, মরহুমের জামাতা আব্দুল কুদ্দুস প্রমূখ।

এসময় সহকারী শিক্ষক সাঈদুল ইসলাম, রেজওয়ানুল হক, নাছিমা খাতুন, মল্লিকা বেগম, তুপ্তি রাণী রায়, আফাজ উদ্দিন, নজরুল ইসলাম, সেলিম আহমেদ, আখিনুল ইসলাম; শিশু একাডেমীর সহকারী শিক্ষক নাজিম উদ্দিন, শারমিন আক্তার, অণিতা রায়, রিনা খাতুন, রিপা খাতুন, রুকাইয়া পারভীন, আমেনা খাতুন, মেহেদি হাসান, জামিনা খাতুন, অফিস সহকারী আজিম উদ্দিন, ইব্রাহিম শেখ, আজাহার আলী, ইলিয়াস হোসেন, রুনা খাতুন, মমতা খাতুনসহ বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. হাবিবুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here