পাবনায় নানা আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিক উদযাপন

0
12

আর কে আকাশ, বাংলার মুখ : নানা আয়োজনের মধ্য দিয়ে পাবনায় ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার সকালে দলীয় পতাকা উত্তোলন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
দিনটিকে উপলক্ষ করে সকালে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, দুপুর ১টায় র‌্যালি বের করা হয়। পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মো. মিজানুর রহমান সবুজের নেতৃত্বে পাবনা শহরের লাইব্রেরী বাজার থেকে এবং সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্তের নেতৃত্বে নয়নামতি ও সরকারি এডওয়ার্ড কলেজ থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে একত্রিত হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়।
এসময় জেলা ছাত্রলীগের সভাপতি মো. মিজানুর রহমান সবুজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্তের পরিচালনায় আয়োজিত আলোচনাসভায় বক্তব্য দেন, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও পাবনা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান মামুন, পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, পাবনা পৌর আওয়ামী লীগের কামরুজ্জামান রকি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরিফ ডাবলু, সাধারণ সম্পাদক ইঞ্জি. রুহুল আমিন, জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক শিবলী সাদিক, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমূখ।
বর্ণাঢ্য র‌্যালীতে পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান রিঙ্কু, সাবেক সহ-সভাপতি আল কবির রকি, নাসির হোসেন, মো. জুনায়েদ উদ্দিন জনি, ডন সৈকত, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক মুরাদ মালিথা; ছাত্রলীগ নেতা আবদুস সালাম গাজী, কাজী আতিকুর রহমান তুষার, জাবায়ের বিশ্বাস অন্তু,সাদাত বাহার, মো. তসলিম হাসান সেতু, মেহেদী হাসান, আসিফ হাসান লিখন, এনামুল সৈকত, ইফতে আরাফাত সিফাত, মেহেদী হাসান, নোভা, এসএম আবির, সৌরভ, সজিব, আবির, পিয়াস, রাতুল, সাগর, পান্না, শেখ রাসেল, আকাশ, তালহা, অর্ণব, রাসেল, লুনা, রনি, ওয়াসিম, সরোয়ার, নাইম, মাসুদ, হুমায়ুনসহ পাবনার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। আলোচনাসভা শেষে ৭৫ পাউন্ডের কেক কেটে ছাত্রলীগের জন্মদিন পালন করেন নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here