পাবনায় বিষাক্ত মদপানে ৩ বন্ধুর মৃত্যু

0
85

শফিউল আযম, বেড়া (পাবনা) সংবাদদাতা ঃ
পাবনা পৌর এলাকায় চক ছাতিয়ানীতে বিষাক্ত মদপানে ৩ বন্ধুর করুন মৃত্য হয়েছে। অপর দু’ বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাবনা জেনারেল হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার ৩ বন্ধুর মৃত্যুও ঘটনা ঘটেছে। মৃতরা হলেন শহরের পৌর এলাকার চক ছাতিয়ানির মৃত আব্দুল কাদের খানের ছেলে রবিউল ইসলাম খান রোমন (৩৫), আব্দুল মুহিতের ছেলে জনি (৩০) ও রবিউল ইসলাম মুকাইয়ের ছেলে রুবেল।
পাবনার অতিরিক্ত অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আব্দুস সালামের ছেলে সবুজ এবং মৃত আলমের ছেলে রতন। তারা সবাই বন্ধু। পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে পাঁচ বন্ধু মিলে শহরের বড় বাজার এলাকা থেকে মদ কিনে ছাতিয়ানী কলাবাগান মাঠপাড়ার একটি বাড়িতে পান করে। শুক্রবার সকালে তারা নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে সেখানে জনি মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় রোমন ও রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে রোমান পথে ও রুবেল রাজশাহী হাসপাতালে মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় সবুজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও রতন পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, প্রাথমিকভাবে জানা গেছে, শহরের বড়বাজার এলাকা থেকে মদ কিনে পান করলে তিনজনের মৃত্যু হয়। আরও দুইজন হাসপাতালে চিকিৎসাধীন। বিষাক্ত মদপানে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে।পুলিশ সুপার আরও জানান, লাশ সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তের পর সুনির্দিষ্ট কারণ জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here