পাবনায় রফিকুল ইসলাম রুমনের উদ্যোগে স্বেচ্ছাসেবক লীগের রজত জয়ন্তী পালন

0
187

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠার রজত জয়ন্তী (২৫বছর পূর্তি) পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জি. রফিকুল ইসলাম রুমনের উদ্যোগে পালন করা হয়েছে। এ উপলক্ষে বেলা ১২টায় একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পাবনা হাসপাতাল সড়ক থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। এসময় কেক কেটে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠার রজত জয়ন্তী (২৫বছর পূর্তি) পালন করা হয়।
পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম ডিলু এমপি, সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবীর এমপি, জেলা মহিলা লীগের সভানেত্রী নাদিরা ইয়াসমিন জলি এমপি, সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন, পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক জামিরুল ইসলাম মাইকেল উপস্থিত থেকে কেক কেটে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠার রজত জয়ন্তী উদযাপন ও স্বেচ্ছাসেবক লীগের আগামী দিনের পথ চলায় শুভ কামনা করেন।
এসময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল বাশার, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা বিক্কুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জি. রুহুল আমিন, সাবেক ছাত্রলীগ নেতা আনিসুজ্জামান দোলন, রাশেদ আলী সোহেল, আতিকুল ইসলাম, নজরুল ইসলাম সোহেলসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ১৯৯৪ সালের ২৭ জুলাই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সম্নয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করেন। সংগঠনটির প্রতিষ্ঠাতা নেতা ছিলেন বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here