পাবনা জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির অনুমোদন

0
129

আর কে আকাশ পাবনা প্রতিনিধি:বিশিষ্ট্য ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক আলী মর্তুজা বিশ্বাস সনিকে আহ্বায়ক, জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক ও শেখ শাকিরুল ইসলাম রনিকে যুগ্ম আহ্বায়ক করে ২৫ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় যুবলীগ।

বৃহস্পতিবার কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ এই কমিটি অনুমোদন করেন। নবগঠিত কমিটির যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক বিষয়টি নিশ্চিত করেছেন। জেলা যুবলীগের নতুন কমিটি অনুমোদনের পর বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে কর্মী-সমর্থকরা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ফাহিমুল কবীর শান্ত, শেখ লালু, আব্দুল্লাহ আল মামুন বাবু, মামুন হায়দার রনি, শাহিনুর রহমান পলাশ, ওসমান গণি,আরিফুল ইসলাম টিংকু, ফজলে শাহরিয়ার বিপু, সৌহাদ্য বসাক সুমন, রাজ আহমেদ রনি, নাসির উদ্দিন শুভ, আসিফ ইকবাল জনি, আহসান হাবিব, সোহানুর রহমান সোহান, এইচ. এম. হিমেল, শাকিল খান, আজমল শেখ, আব্দুল্লাহ আল মামুন, সাজ্জাদুর রহমান তারেক, একরাম হোসেন, মো. আহসানুল্লাহ, মাহবুবুর রহমান মান্নান।

নব গঠিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, হৃদয়ে পাবনার আহ্বায়ক ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, আকাশ নিউজ ২৪ ডটকম’র উপদেস্টা ও সলপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি. শওকাত ওসমান, পথ সাহিত্য সংসদের আসাদুর রহমান শফিক প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here