পাবনা সমন্বিত স্বেচ্ছাসেবক পরিষদ’র কমিটি গঠন

0
62

পাবনা প্রতিনিধি: পাবনা জেলার তৃণমূলের সকল পর্যায়ের সব ধরনের স্বেচ্ছাসেবী সংগঠন ও উন্মুক্ত এবং ব্যক্তিগত স্বেচ্ছাসেবকদের সচেতন করতে দীর্ঘদিন যাবৎ তৃণমূলে গিয়ে এবং অনলাইনে আহ্বান জানিয়ে আগ্রহী ৫৫ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে মিলিত করা হয়। গত শুক্রবার বিকালে পাবনা শেখ রাসেল শিশু পার্ক প্রাঙ্গনে উন্মুক্ত আলোচনা ও উপস্থিত ৩১ সংগঠনের প্রতিনিধিদের মৌখিক ভোটে ৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক জে কে প্রিন্স, সম্পাদক ও প্রকাশক এবং তানপুরা মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ও দেশব্যাপী সামাজিক সচেতনতা ও অনুপ্রেরণামূলক সংগঠন তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোক্তা ও বাংলাদেশ কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে আহ্বায়ক, লিজেন্ড গ্রুপ সভাপতি সজীব বিশ্বাসকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং অঙ্কুর সমাজ সেবা সংঘ’র সাধারণ সম্পাদক ইকরাম হুসাইনকে সদস্য সচিব করে জোট গঠন করা হয়। অনুষ্ঠানটি ফেসবুক লাইভে সরাসরি সম্প্রচার হয়।
১ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় পিসিসিএস বাজারে মিটিং এর মাধ্যমে ৩১ সদস্য কমিটি গঠন করে স্বাক্ষরিত হয় এবং বুধবার বিকালে পাবনা এলএমবি মার্কেটস্থ কার্যালয়ে পাবনা জেলা সমন্বিত স্বেচ্ছাসেবক নির্বাহী পরিষদ এর আনুষ্ঠানিকতা ও কার্যক্রম শুরু করার লক্ষে গঠিত কমিটির যাত্রা শুরু করা হয়েছে। এক মাস মেয়াদি (ডিসেম্বর ২০২০) কমিটির সদস্যরা হলেন, আহ্বায়ক জে.কে. প্রিন্স, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সজিব বিশ্বাস, যুগ্ম আহ্বায়ক (১) রোটা. আ. মান্নান ভূঁইয়া, আদনান উদ্দিন, হোসনে আরা পারভীন, মেহেদী হাসান ম্যাকসিম, সোহেল রানা, মো. মামুন হোসেন, দেলোয়ার হোসেন শুভ, মিকাইল ইসলাম, আল-আমিন, তাওফিজুর তোফায়েল তোহা, মেহেদী হাসান সাদী, কানিজ ফাতেমা পাপড়ি, আরিফুল ইসলাম, শরিফুল ইসলাম, আলভী আদনান, রাব্বিল হোসেন, আব্দুল্লাহ আল-মামুন, রাহাত উল ইসলাম, মাসুদ রানা মুন্না; সদস্য সচিব: ইকরাম হুসাইন, সদস্য সাঈদ হোসেন শুভ, রাশেদ খান, সাঈদ হাসান, সাদ্দাম হোসাইন, রবিন হোসেন, আমির ফরহাদ, নিসাব খান, আনাস শেখ, মুরাদ শিকদার।
আহ্বায়ক জে.কে. প্রিন্স জানান, আহ্বায়ক কমিটির সকল সদস্যর কার্যক্রম বিবেচনা করে আগামী ১ লা জানুয়ারি ২০২১ মধ্যে এক বছর মেয়াদি কমিটি গঠন করার প্রস্তুতি গ্রহন করা হয়েছে। ভোটার তৈরি করে নির্বাচন কমিটি গঠন ও উপদেষ্টা মন্ডলী নিযুক্ত করে পুর্ণাঙ্গ কমিটি নির্বাচিত করা হবে। তিনি আগ্রহীদের যোগাযোগ করে নিজ নিজ সংগঠনের নাম রেজিস্ট্রেশন করে ভোটার হয়ে সমন্বিত কাজে অংশ নিতে আহ্বান জানান।
নব গঠিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, হৃদয়ে পাবনার আহ্বায়ক ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, আকাশ নিউজ ২৪ ডটকম’র উপদেষ্টা ও সলপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি. শওকাত ওসমান, পথ সাহিত্য সংসদের আসাদুর রহমান শফিকসহ বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠান ও সুধীজনবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here