পাবনা সমাজ উন্নয়ন সংস্থার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
32

ভাঙ্গুড়া পাবনা থেকে মো. মনিরুজ্জামান ফারুক ঃ ” এসো হে নবীন মানবতার কাজে যাই, শৃংখলা বদ্ধ হয়ে মানুষের পাশে দাঁড়াই ” – এই শ্লেগানকে সামনে রেখে পাবনার ভাঙ্গুড়ায় ‘পাবনা সমাজ উন্নয়ন সংস্থা’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।
এ উপলক্ষে শুক্রবার সকালে আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। সচেতন সাহিত্য-সাংস্কৃতিক পরিষদ মিলনায়তনে পি এস ডি ও’র সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে এবং পিএস ডি ও’র উপদেষ্টা ফারুক হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল। বিশেষ অতিথির বক্তব্য দেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি।
এ সময় অন্যানের মধ্যে বক্তব্য দেন উপজেল আঃলীগ নেতা আজাদ খান, বৃহত্তর ধানুয়াঘাটা সোসাইটির সভাপতি ইঞ্জিনিয়ার মনিরুল ইসলাম মনির, সচেতন সাহিত্য সাংস্কৃতিক পরিষদের সভাপতি আবু সাইদ বাদশা, সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম বাবুল, মানবিক ভাঙ্গুড়ার সভাপতি মামুন হোসেন, পিএস ডিও’র সাধারণ সম্পাদক অলি উল্লাহ অলি।

সংস্থারটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের ১২ জন সেরা রক্তদাতা, ১৮ জন স্বেচ্ছাসেবক ও ৫ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here