বিদেশি ক্রিকেটাররা পাকিস্তানে পুরো পিএসএল খেলতে রাজী নন

0
69

অনলাইন ডেস্কঃ আগামী বছর ফেব্রুয়ারী মাসে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের পঞ্চম আসন শুরু হওয়ার কথা রয়েছে। এবারের পুরো আসরটিই পাকিস্তানের মাটিতে আয়োজন করতে চায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কিন্তু সমস্যা হচ্ছে- এই দীর্ঘ সময় পাকিস্তান থাকতে অস্বীকৃতি জানিয়েছে বেশ কিছু বিদেশি ক্রিকেটার।

সূত্র মতে, ক্রিকেটারদের পাশাপাশি ফ্র্যাঞ্চাইজিগুলো পুরো টুর্নামেন্ট পাকিস্তানের মাটিতে আয়োজনে রাজি নন। তারা চান আগামী বছরের অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের অর্ধেক ম্যাচ সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হোক। কেননা বর্তমান অবস্থায় পুরো টুর্নামেন্ট পাকিস্তানে আয়োজন সম্ভব নয়। তবে স্থানীয় ডেইলি এক্সপ্রেস পত্রিকাকে পিসিবি চেয়ারম্যান এহসান মানি বলেছেন পুরো আসর পাকিস্তানে আয়োজনে কোন শংকা নেই।

মানি বলেন, ‘সকল ফ্র্যাঞ্চাইজি মালিকের সঙ্গে আলোচনা করার পর পিএসএলের পুরো আসর পাকিস্তানে আয়োজনে আমি পিসিবির প্যাট্রন ইন চিফের কাছ থেকে অনুমোদন নিয়েছি। আগামী সোমবার সব দলের স্বত্ত্বাধিকারীদের নিয়ে আমি লাহোরে একটি বৈঠক করব, যেখানে এ বিষয়টি পুনরায় আলোচনা হবে।

তিনি আরো বলেন, ‘এখন পর্যন্ত কোনো ফ্র্যাঞ্চাইজি পাকিস্তানের মাটিতে খেলা নিয়ে সমস্যার কথা বলেননি। অন্য কোথাও ম্যাচ সরিয়ে নেয়ারও তাই সম্ভাবনা নেই।’ তবে বোর্ডের একটি সূত্র বেশ কিছু বিদেশি খেলোয়াড়ের পুরো আসর পাকিস্তানে থাকতে অস্বীকারের বিষয়টি নিশ্চিত করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here