বেড়ায় ইসলামী ব্যাংকের নতুন শাখার উদ্বোধন

0
63

শফিউল আযম, বেড়া (পাবনা) সংবাদদাতা ঃ
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৭টি নতুন শাখা উদ্বোধন পাবনার বেড়া, গাইবান্ধার কালিবাজার, চট্রগ্রামের কর্ণফুলী, টেরিবাজার, গুনাগরি, পতেঙ্গা ও চৌধুরী হাটে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকাল ১১ টায় ভার্চুয়াল প্লাটফমে উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল প্লাটফর্মে নতুন এই শাখার উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়াল প্লাটফর্মে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টরস মুহাম্মদ মুনিরুল ইসলাম মওলা, মুহাম্মদ কায়সার আলী, মোঃ ওমর ফারুক খান।
অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের উর্দ্ধতন নির্বহী ও সংশ্লিষ্ঠ ৭টি শাখা প্রাঙ্গনে আযোজিত পৃথক অনুষ্ঠানে উপস্থিত ব্যাংকের জোনপ্রধান, শাখা প্রধান, উপজেলা চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ভার্চুয়্যাল প্লাটফর্মে প্রধান কার্যলয় আয়োজিত এই অনুষ্ঠানে যুক্ত হন।
পাবনার বেড়া বাজার সড়কের ফকির প্লাজায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বেড়া শাখা উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসইভিপি ও রাজশাহী জোন প্রধান মোঃ কাওছার উল আলম। স্বাগত বক্তব্য দেন, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মোশরফ হোসাইন। বক্তব্য দেন, রেল সচিবের মাতা বেগম রওশন আরা সাত্তার, সাবেক ডিডি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় এ টি এম ফজলুর রহমান, বেড়া উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মেবাহ-উল- হক প্রমূখ।
প্রধান অতিথির ভাষণে মাহবুব আলম জাতীর জনক বঙ্গবন্ধু প্রতি গভীর শ্রদ্ধা এবং স্বাধীনতা যুদ্ধে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বলেন, বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশ বাংলাদেশ। কোভিড-১৯ মহামারিতে গোটা বিশ্বের অর্থনীতি যখন মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত, তখন প্রধানমন্ত্রীর দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতি আবারও ঘুরে দাঁড়াচ্ছে। দেশের এই মজবুত অর্থনীতি ও উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভ’মিকা পালন করে যাচ্ছে ইলামী ব্যাংক।
তিনি বলেন, শাখা, উপশাখা, এজেন্ট আউটলেট ও প্রযুক্তিসমৃদ্ধ বিশ্বমানের ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে সকল শ্রেণিপেশার মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছে ইসলামী ব্যাংক। শরীয়াহ নীতিমালা পরিপালন, সততা, আন্তরিকতা ও নিষ্ঠা এবং গণমানুষের অকুন্ঠ সমর্থনই ইসলামী ব্যাংকের এই শক্ত ভিত তৈরি করেছে। সর্বোচ্চ গ্রহক সন্তুষ্টি ও সংশ্লিষ্ট এলাকার সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করার জন্য তিনি নতুন শাখাপ্রধান ও কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বেড়ার শাখারএসপিও ও ম্যানেজার মোঃ নাজমুল হাসান উপস্থিত গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ, ও সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন। অনুষ্ঠান পরিচালনা করেন, বেড়া শাখার এসপিও ও ম্যানেজার অপারেশান মোঃ মোশারফ হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here