বেড়ায় তিনটি ক্লিনিককে ভ্রাম্যমান আদালতের এক লাখ ২৮ হাজার টাকা জরিমানা আদায়

0
179

শফিউল আযম, বেড়া (পাবনা) প্রতিনিধি ঃ
পাবনার বেড়া তিনটি ক্লিনিককে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এক লাখ ২৮ হাজার টাকা জরিমানা আদায় করেছে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট, উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী অগ্নিনির্বাপন ব্যবস্থা না থাকায় তিনটি ক্লিনিকে এই জরিমানা করেন।
জানা যায়, বৃহস্পতিবার বিকেলে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকীর নেতৃত্বে উপজেলার আরাবিয়া জেনারেল হাসপাতাল, মেডিসিটি ক্লিনিক এবং চৌধুরি ক্লিনিকের ফায়ার সেফটি এবং ফায়ার লাইসেন্স পরীক্ষা করা হয়। অভিযানে আরাবিয়া জেনারেল হাসপাতালে ফায়ার সেফটি এবং ফায়ার লাইসেন্স না পাওয়ায় ১৫ হাজার টাকা, মেডিসিটি ক্লিনিককে ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। চৌধুরি ক্লিনিকে ফায়ার সেফটি এবং লাইসেন্স থাকলেও আবাসিক ডাক্তার হিসেবে নিয়োগপ্রাপ্ত ডাঃ রাকিব উদ্দিন (রুমি) পূর্ণাঙ্গ সনদ দেখাতে না পারায় চৌধুরি ক্লিনিকে এক লাখ টাকা এবং ডাক্তার রুমিক ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযানের সময় বেড়া এবং পাবনা জেলার ফায়ার সার্ভিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট, বেড়া উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী বলেন, সাধারণ মানুষের স্বাস্থ্য সেবার কথা বিবেচনা করে পর্যায়ক্রমে বেড়ার সব ক্লিনিকে অভিযান পরিচলানা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here