বেড়ায় দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত আহত ১২ আটক-১

0
437

শফিউল আযম, বেড়া (পাবনা) সংবাদদাতা:পাবনার বেড়া উপজেলার শেখপাড়া গ্রামে জমি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে গুরুতর আহত রাকিবুল হাসান গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত রাজীব শেখ (৩৫), ফরীদ শেখ (২৫) ও ফয়সাল শেখ (১৫) ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আসলাম শেখ (৪৫) নামের একজনকে আটক করেছে।
গ্রামবাসী ও থানা সূত্রে জানা যায়, বেড়া পৌর এলাকার শেখপাড়া গ্রামের মুন্না শেখ ও ফরিদ শেখের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে একটি মামলা বিচারাধীন রয়েছে। এদিকে ফরিদ শেখ গোপনে জমি মায়দুল হাজীর কাছে বিক্রি করে দেয়। গত সোমবার (১০ জুন) ফরিদ শেখ জমি মাপ দিয়ে মায়দুল হাজীকে বুঝে দেয়ার সময় মুন্না শেখ বাধা দেয়। এ সময় দুই জনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে ্উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয়পক্ষে অনন্ত ১২ জন আহত হয়। গুরুতর আহত রাকিবুল হাসান, রাজীব শেখ , ফরীদ শেখ ও ফয়সাল শেখকে প্রথমে বেড়া হাসপাতালে পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন আবস্থায় মঙ্গলবার সকাল ১০ টায় রাকিবুল হাসান মারা যায়। সে শেখপাড়া গ্রামের মৃত- মোবারক শেখের ছেলে।
বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীদ মাহমুদ খান জানান, সোমবারের সংঘর্ষের ঘটনায় শেখপাড়া গ্রামের মৃত-মোবারক শেখের স্ত্রী হুজী খাতুনের দায়ের করা মামলায় আসলাম শেখ নামে একজনকে আটক করা হয়েছে। রাকিবুল হাসান নিহতের ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তÍতি চলছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here