ভাঙ্গুড়ায় আইনশৃঙ্খলার অবনতি ;জানমালের নিরাপত্তায় গ্রাম্য বৈঠক

0
180

নিজস্ব প্রতিনিধি:পাবনার ভাঙ্গুড়া উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়ন এ জনমনে চলছে জান ও মালের নিরাপত্তা হীনতা।গত (১৭মে) শুক্রবার সকাল আটটার দিকে ছাগল চুরি করতে গিয়ে দুই যুবক জনগণের হাতে ধরা পড়ে।জনগণ তাদের আটকে রেখে পুলিশে সোপর্দ করে। এরপর গত (১জুন)ভোর রাতে ভাঙ্গুড়ায় অস্ত্রের মুখে জিম্মি করে কৃষকের নয়টি গরু ছিনতাই হয়। ভাঙ্গুড়ার বুকে চুরি ছিনতাই ডাকাতি যেন থামতেই চাচ্ছে না।

এতে করে সাধারন মানুষ জানমালের নিরাপত্তা হীনতায় ভুগছেন। এরই ধারাবাহিকতায় আজ (২জুন)রবিবার রাত ১০টার দিকে ভাঙ্গুড়া উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নে এক জরুরি বৈঠকের আয়োজন করা হয়। আলোচনার মূল বিষয় ছিল আইনশৃঙ্খলার উন্নতি ও জনগণের জানমালের নিরাপত্তা রক্ষায় জোরদার।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু,পার-ভাঙ্গুড়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব হেদায়েতুল্লাহ মাস্টার, ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ মাসুদ রানা,ভাঙ্গুড়া অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ মো:বদরুল আলম,পার-ভাঙ্গুড়া ইউনিয়ন ১ নং ওয়ার্ডের মেম্বর ওসমান গনি,ভাঙ্গুড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রায়হান আলী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here