ভাঙ্গুড়ায় মাদক ব্যবসায়ী আটক

0
72

পাবনার ভাঙ্গুড়ায় শাহিন আলী নামের এক ইয়াবা ব্যবসায়ীকে ১০০ পিচ ইয়াবাসহ আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। রোববার (৩ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে দিয়ার পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি মন্ডতোষ ইউনিয়নের দিয়ারপাড়া গ্রামের ডাবলুর ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া থানাধীন গোলাম মজনু প্রাং ,পিতা- মৃত আব্দুল আজিজ, সাং-দিয়ারপাড়া, থানা-ভাঙ্গুড়া, জেলা-পাবনা এর বসত বাড়ীর সামনে সুজাপাড়া রেলগেট টু দিয়ারপাড়া মসজিদ গামী পাকা রাস্তার উপর একজন ব্যক্তি গোপনে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে অবস্থান করছে। এমন খবরের ভিত্তিতে ভাঙ্গুড়া থানার এসআই মঞ্জুর আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী শাহিন আলমকে আটক করা হয়।

এ সময় তার দেহ তল্লাশী করে হেফাজত হতে জব্দকৃত ও উদ্ধারকৃত একটি নীল রঙের পলি প্যাকেটের মধ্যে রক্ষিত হালকা গোলাপী রঙের ১০০ (একশত) পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে ভাঙ্গুড়া থানার ওসি আলহাজ¦ মো. রাশিদুল ইসলাম জানান, আটককৃত আসামীকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজ্জু করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠনো হয়েছে। মাদকের বিরুদ্ধে এধরণের চলমান অভিযান অব্যহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here