ভাঙ্গুড়ায় মোটরসাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত ৪ জন

0
129

মোঃ আব্দুল আজিজঃ ভাঙ্গুড়ায় মোটরসাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে তৌহিদ (১৭)পিতাঃ মো.সাব্বির হোসেন ,মো.মেহেরব (১৮) পিতাঃ জাহিদুল, মো. আসিব(১৬) পিতাঃ শহিদুল ও সিএনজি চালক বাবলু (৩৫)নামে ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ভাঙ্গুড়া উপজেলার ১৩৩ কেভি পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ভাঙ্গুড়া চাটমেহর রোডে মেটেপুল সংলগ্নে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুর দেরটার দিকে মোটরসাইকেল আরোহী তিনজন ভাঙ্গুড়া থেকে চাটমোহরের উদ্দেশ্যে রওনা করলে উল্লেখিত স্থানে সিএনজি চালক ভাঙ্গুড়ার উদ্দেশ্যে গাড়ি ঘোরানোর সময় এই ঘটনা ঘটে। আহতদের একজন সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ছাত্র এবং আর দুই জন মমতাজ মোস্তফা আইডিয়াল স্কুল এন্ড কলেজের ছাত্র ।

স্থানীয়রা আহতদের ঘটনা স্থল থেকে উদ্ধার করে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে, তাৎক্ষণিক দুইজনকে পাবনা সদর হাসপাতাল ও একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান,ঘটনাটি সিএনজি চালকের অসচেতনার কারণে ঘটেছে।

এ বিষয়ে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মো:কৌশিক বলেন, বর্তমানে মোটরসাইকেল আরোহী তিনজনের মধ্য একজনের অবস্থা আশঙ্কাজনক ও দুইজনের রগ কেটে গিয়েছে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) মো.মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এস আই হাফিজুর রহমানকে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here