ভাঙ্গুড়ায় আওয়ামী অফিসে বিস্ফোরণ ঘটানো ব্যক্তিকে ম্যানেজিং কমিটির সভাপতি করায় মানববন্ধন

0
126
সিরাজুল ইসলাম আপন(ক্রাইম রিপোর্টার)পাবনা: আওয়ামী অফিসে বিস্ফোরণ ঘটানোর নায়ক ও ঐ মামলার তালিকাভুক্ত আসামী জামাত নেতা মোঃ মোজাম্মেল হককে অষ্টমনিষা উচ্চ বিদ্যালয়ের নির্বাচনবিহীন ম্যানেজিং কমিটির সভাপতি করায় পাবনার ভাঙ্গুড়ায় মানববন্ধন পালন করা হয়েছে।
বুধবার বেলা সাড়ে ১২টার দিকে অষ্টমনিষা ইউনিয়নের সচেতন জনগণের ব্যানারে ভাঙ্গুড়া-অষ্টমনিষা রাস্তার ঝবঝবিয়া এলাকায় এই মানববন্ধন পালন করেন সচেতন অভিভাবক মহল। মানববন্ধনে অংশ গ্রহণকারি একাধিক ব্যাক্তি অভিযোগ করে বলেন, সকাল সাড়ে ১১টার দিকে অষ্টমনিষা উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তাতে মানববন্ধন করতে গেলে সভাপতির বিশেষ বাহিনী সেখানে মানব বন্ধনে বাধা প্রদান করেন। ফলে পরে তারা ঝবঝবিয়া এলাকায় এ মানব বন্ধন করেন। মানববন্ধনে শিক্ষার্থীর অভিভাবকসহ বিভিন্ন বয়সের প্রায় শতাধিক লোক বৃষ্টি উপেক্ষা করে অংশ গ্রহণ করেন।তাদের হাতে বিভিন্ন কাগেজে লেখা ছিল‘একাধিক মামলার আসামি কেন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি মানি না মানবো না ’‘ম্যানেজিং কমিটিতে কেন ? জামাত নেতা প্রশাসন জবাব চাই।’ ‘বিস্ফোরণ মামলার আসামি কেন ?শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি মানি না, মানবো না।’ ‘অতি বিলম্বে এই অবৈধ্য ম্যানেজিং কমিটি বিলুপ্ত করার জন্য কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করছি’ ।
এসময় বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য আব্দুর রহিম,ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রাজু সরদার, অভিভাবক মোঃ আফজার হোসেন। এসময় বক্তারা ভোটবিহীন নির্বাচিত ম্যানেজিং কমিটি ভেঙ্গে দিয়ে বিস্ফোরক মামলার আসামী ও সভাপতি মোজাম্মেলকে বহিষ্কারে উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। এর আগে গত ১৬ সেপ্টেম্বরে শতাধিক অবিভাবক স্বাক্ষরিত লিখিত অভিযোগ ঐ কমিটি বাতিল চেয়ে শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতর, জেলা শিক্ষা অফিসার ও ইউএনও বরাবরে আবেদন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here