ভাঙ্গুড়ায় গলায় ফাঁস নিয়ে কিশোরের আত্মহত্যা

0
23

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়া পৌর সভার ৫নং ওয়ার্ডের দক্ষিণমেন্দা কুমড়াডাঙ্গা গ্রামের সাহাদত হোসেনের কিশোর পুত্র শাকিব হোসেন (১৫) গলায় ফাঁস নিয়ে নিজ শয়ন ঘরে আত্মহত্যা করেছে।
ঘটনার সূত্রে পুলিশ ও নিহতের পরিবার জানান, শুক্রবার (১৯আগস্ট)দিবাগত রাতে কোন এক সময়ে পরিবারের সবার অজান্তে নিজ শয়ন ঘরে কাঠের আঁড়ার সঙ্গে গলায় লুঙ্গি পোঁচিয়ে আত্মহত্যা করে শাকিব হোসেন।শনিবার (২০আগস্ট) সকাল অনুমানিক ৭টার দিকে, তার বড় ভাই জহুরুল ইসলাম আঁড়ার সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ তাৎক্ষণিক এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
জানা গেছে, শাকিব হোসেনের পিতা সাহাদত হোসেন গ্রামের বাড়ি উপজেলার বেতুয়ান গ্রাম থেকে এসে দক্ষিণ মেন্দা কুমড়াডাঙ্গা মহল্লার বীরমুক্তিযোদ্ধা ও সাবেক স্টেশন মাস্টার আব্দুল কুদ্দুসের বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।শাকিবের পরিবারের পক্ষে জানান,সে বেশকিছু দিন হলে মানসিক ভারসাম্যহীন ভূগছিল। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঃ ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।তবে আত্মহত্যার কারণ ময়না তদন্তের পর জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here