ভাঙ্গুড়ায় ছেলেধরা আতঙ্ক;গৃহবধূকে আটকের পর পুলিশে সোর্পদ

0
198

সিরাজুল ইসলাম আপন:পাবনার ভাঙ্গুড়ায় ছেলেধরা আতঙ্ক বেরেই চলেছে এরই ধারাবাহিকতায় সন্দেহের জেরে খুশিয়ারা (৩০) নামের এক গৃহবধূকে আটকের পর স্থানীয় জনতা পুলিশের নিকট সোর্পদ হয়েছে। রবিবার(২১জুলাই)সকাল ৯ টার দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের নূরনগর গ্রামের দিয়ারপাড়ায় এঘটনা ঘটে। খুশিয়ারা পৌর সদরের হারোপাড়া মহল্লার হাসিনুর রহমানের স্ত্রী ও মানসিক প্রতিবন্ধী।
অষ্টমনিষা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বর সোবাহান আলী সাংবাদিকদের জানান , আটককৃত মহিলা রবিবার সকালে নূরনগর দিয়ারপাড়াতে ঘোড়াফেরা করছিল। এসময় তার চলা ফেরা সন্দেহজনক হলে স্থানীয় জনতা তার পরিচয় জানতে চায়। কিন্তু সে কোনো কথা বলে না । তখনই স্থানীয় জনতা তাকে আটক করে ভাঙ্গুড়া থানায় খবর দেয়। পরে জানা যায়, সে একজন মানসিক প্রতিবন্ধী।
ভাঙ্গুড়া থানার এএসআই সাজেদুল ইসলাম জানান, নূর-নগর দিয়ার পাড়া গ্রামের ছেলে ধরা সন্দেহে একজনকে আটকের খবর পেয়ে সকাল ৯ টার দিকে সেখানে উপস্থিত হয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে থানায় নিযে আশি। পরে জানা যায়, সে একজন প্রকৃত মানসিক প্রতিবন্ধী। তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে ভাঙ্গড়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মোঃ মাসুদ রানা জানায়, খুশিয়ারা একজন প্রকৃত মানসিক প্রতিবন্ধী। সন্দেহ করে স্থানীয় জনতা তাকে আটক করেছিল। পরে তার পরিবারের নিকট ফিরিয়ে দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here