ভাঙ্গুড়ায় মাতলামি করায় দুই যুবককে গণধোলাই

0
119

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়ায় প্রকাশ্য দিবালোকে মদ খেয়ে মাতলামি করার সময় ফুল আলম (৩৫) ও রুবেল হোসেন (২০) নামে দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। শনিবার দুপুরে উপজেলার অষ্টমণিষা ইউনিয়নের অষ্টমণিষা বাজার থেকে ওই দুই যুবককে আটক করা হয়। আটক ফুল পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার হাসিপুর গ্রামের শামছুল আলমের ও রুবেল একই গ্রামের আব্দুস সামাদের পুত্র। পুলিশ উভয়ের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আটক ফুল ও রুবেল শনিবার দুপুরে উপজেলার অষ্টমণিষা বাজারে শত শত মানুষের সামনে দেশী মদের বোতল হাতে নিয়ে সেবন করে এবং মাতলামি শুরু করে। এসময় স্থানীয়রা তাদের বাজার থেকে বের হয়ে যেতে বললে ফুল ও রুবেল সবাইকে বকাবকি শুরু করে। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে দুজনকে পিটুনি দিয়ে বেঁধে রাখে। পরে খবর পেয়ে থানা পুলিশের এএসআই সাজেদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উভয়কে ভাঙ্গুড়া থানায় নিয়ে আসে।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই সেলিম হোসেন আটকের বিষয়টি নিশ্চিৎ করে জানান, সম্প্রতি উপজেলার অষ্টমণিষা বাজার এলাকায় যুবকদের মধ্যে মাদক সেবনের প্রবণতা বেড়ে গেছে। একারণে গত দুদিন আগে একই স্থান থেকে আরো দুই মদ সেবনকারীকে আটক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here