ভাঙ্গুড়ায় ৬৮ জন দুস্থ রোগীরদের প্রধানমন্ত্রীর প্রায় ৩২ লক্ষ টাকার অনুদান চেক প্রদান

0
41
ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনা-৩ আসনের ভাঙ্গুড়া ও চাটমোহর উপজেলার ৬৮ জন দুস্থ রোগীকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ৩২ লক্ষ  টাকার চেক প্রদান করা হয়েছে। রবিবার সকালে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন তার নিজ বাসভবনে এক অনুষ্ঠানে এই অনুদানের চেক হস্তান্তর করেন। চেক গ্রহীতার মধ্যে অধিকাংশই দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। এ নিয়ে গত ১১ বছরে পাবনা-৩ আসনের দুস্থ ও অসহায় রোগীদের মাঝে প্রায় ১৩ কোটি টাকা অনুদান দেয়া হলো।
এসময় চেক হাতে পেয়ে চেক গ্রহীতাদের মধ্যে অনেকেই আবেগপ্রবণ হয়ে কান্নায় ভেঙে পড়েন। পরে উপস্থিত সকলে প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আসলাম আলী ও গুলশান আরা লিপি, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, পার্শ্বডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী, হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here