মধুচন্দ্রিমায় একান্ত সময়;স্বামীর সঙ্গে নুসরাতের

0
46

অনলাইন:

সবকিছু সামলে এবার নিজের জন্য একটু সময় বের করা গেল। সেই সময়টাকে একদমই নষ্ট করতে চাইলেন না কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান। স্বামীকে নিয়ে মধুচন্দ্রিমায় চলে গেলেন তিনি। নিখিলের সঙ্গে মধুচন্দ্রিমা কাটাতে মরিশাস উড়ে গেলেন নুসরাত।

প্রথমে কলকাতা থেকে মুম্বাই, তারপর সেখান থেকেই মরিশাসের উদ্দেশ্যে উড়ে গিয়েছেন নবদম্পতি। তাদের সোশ্যাল মিডিয়া থেকেই জানা গিয়েছে মরিশাস উড়ে যাওয়ার খবর। পোস্ট করা বিভিন্ন ছবিতে দেখা গেল মুম্বাইয়ের ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরে ঘুম চোখেই বিমানের জন্য অপেক্ষা করেছেন অভিনেত্রী। মুম্বাই উড়ে যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরেও খোশমেজাজে ধরা পড়লেন নুসরাত ও নিখিল।

বিমান রোম্যান্টিক মুহূর্তের ছবিও পোস্ট করছেন তারা। পোস্ট করছেন বিমানের টিকিটের ছবিও। এর আগে গত ১৯ জুন মাসেই তুরস্কের বোদরুম শহরে ঘটা করে আয়োজন করা হয়েছিল নুসরাত-নিখেলের ডেস্টিনেশন ওয়েডিংয়ের অনুষ্ঠান। বিয়ের দিন পরনে লাল লেহেঙ্গা চোলি, মাথায় লাল ওড়না, হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড়া ও কালিরাস, মাথায় টিকলি ও গলায় ভারি গয়নাতে নুসরাতকে লাগছিল মোহময়ী।

সঙ্গে নিখিল জৈনকে দেখা গিয়েছিল সাদা শেরওয়ানিতে। মাথায় ছিল সাদা পাকড়ি। গলায় সবুজ হার। নিখিলকেও খানিকটা রাজপুত্রে মতো দেখাচ্ছিল বললেও ভুল হয় না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here