মুক্তিযোদ্ধা ও গ্রাম পুলিশদের এমপির ঈদ উপহার

0
14
ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ফরিদপুরে মুক্তিযোদ্ধা, গ্রামপুলিশ ও এতিমখানার শিক্ষকদের ঈদ উপহার পাঠিয়েছেন পাবনা-৩ আসনের (ভাঙ্গুড়া ফরিদপুর ও চাটমোহর) সংসদ সদস্য আলহাজ মকবুল হোসেন। আজ রবিবার ফরিদপুর মুক্তিযুদ্ধ কমপ্লেক্স ও থানা চত্বরে সংসদ সদস্যের কনিষ্ঠ পুত্র ইবনুল হাসান শাকিল এই ঈদ উপহার বিতরণ করেন। এসময় ফরিদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক গোলাম হোসেন গোলাপ, উপজেলা নিবার্হী কর্মকর্তা আহম্মদ আলী, পৌর মেয়র খ ম কামরুজ্জামান মাজেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীর সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জানা যায়, আজ রবিবার সকাল ১১ টার দিকে ফরিদপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে অর্থনৈতিকভাবে দুর্বল উপজেলার ৬৪ জন মুক্তিযোদ্ধাকে তাদের পরিবারের সদস্যদের জন্য নতুন পোশাক ও চালডাল সহ বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী দেয়া হয়। এরপর ফরিদপুর থানা চত্বরে উপজেলার ছয়টি ইউনিয়নের ৬৫ জন গ্রাম পুলিশের মাঝে চালডাল সহ কয়েক প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া উপজেলার বিভিন্ন গ্রামের এতিমখানা মাদ্রাসার ২৬ জন শিক্ষককে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সংসদ সদস্য আলহাজ মকবুল হোসেন নিজস্ব তহবিল থেকে এই ঈদ উপহার বিতরণ করেন।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের কমান্ডার মনজেল মোরসেদ সেলিম বলেন, বর্তমান সরকারের সময়ে মুক্তিযোদ্ধারা অনেক ভালো আছেন। সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা পেয়ে তাদের পরিবারের সদস্যরা এখন অনেক সুখ ও শান্তিতে বসবাস করছেন। এছাড়া স্থানীয় সংসদ সদস্য এসব মুক্তিযোদ্ধাদের ব্যক্তিগত তহবিল থেকেও সহযোগিতা করেন।
সংসদের কনিষ্ঠপুত্র ইবনুল হাসান শাকিল বলেন, পর্যায়ক্রমে সংসদীয় এলাকার তিনটি উপজেলার মুক্তিযোদ্ধা, গ্রামপুলিশ ও এতিমখানার শিক্ষকদের ঈদ উপহার দেয়া হয়েছে। এরপর বিভিন্ন গ্রামের অসচ্ছল ও দুঃস্থ মানুষদের মাঝেও ঈদের উপহার ব্যক্তিগতভাবে পাঠানো হচ্ছে। এছাড়া কোনো ব্যক্তি যেকোনো মাধ্যমে তার অভাবের কথা জানালেও তাঁকে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here