মোকাব্বিরকে চেম্বার থেকে বের করে দিলেন ড. কামাল

0
92

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ‘গেট আউট’ বলে নিজের চেম্বার থেকে বের করে দিয়েছেন সদ্য শপথ নেয়া মোকাব্বির খানকে।

গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু সময় নিউজকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) বিকেল ৩টার দিকে তিনি ড. কামাল হোসেনের মতিঝিল চেম্বারে যান। সেখানেই এ ঘটনা ঘটে।

এ সময় ড. কামাল হোসেনের চেম্বারে উপস্থিত ছিলেন, দলের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরীসহ কয়েকজন কেন্দ্রীয় নেতা।

মোকাব্বির খানকে চেম্বারে দেখে ড. কামাল চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে মোকাব্বির খানের উদ্দেশে বলেন, ‘গেট আউট। তুমি আমার নামে বদনাম করে বেড়াচ্ছো। আমি নাকি তোমাকে সংসদে শপথ নেয়ার অনুমতি দিয়েছি। আমি তোমার জন্য বেঈমান হতে পারব না।’

পরে মোকাব্বির খান চেম্বার ত্যাগ করতে বাধ্য হন।

এদিকে সন্ধ্যায় গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মোকাব্বির খানের বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ করা হবে। তাঁর শপথের বিষয়ে কেন্দ্রীয় নেতারা অবগত ছিলেন না। তিনি ব্যক্তিগত ইচ্ছায় শপথ নিয়েছেন। মোকাব্বির খান মিডিয়াতে গণফোরাম সভাপতি, সংগঠন বিষয়ে অসত্য ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করেছেন। যা অসত্য, ভিত্তিহীন ও বানোয়াট।

গত ২ এপ্রিল মঙ্গলবার দুপুরে মোকাব্বির খান শপথ নেন। তিনি এবার জাতীয় ঐক্যফ্রন্টের অধীনে নিজ দলের উদীয়মান সূর্য প্রতীকে সিলেট-২ আসন থেকে নির্বাচন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here