ম্যাকস স্কুল এন্ড কলেজের বার্ষিক পরীক্ষার ফলাফল ও প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

0
149

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: ম্যাকস স্কুল এন্ড কলেজের বার্ষিক পরীক্ষার ফলাফল ও বিজয় দিবস উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় জালালপুরস্থ ম্যাকস স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে দিনব্যাপী আলোচনা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন গয়েশপুর ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান মোতাহার হোসেন (মুতাই)।

ম্যাকস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নুরুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, ম্যাকস স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি তবিবুর রহমান ফরহাদ, উপদেষ্টা জাহাঙ্গীর হোসেন, গয়েশপুর ইউনিয়ন পরিষদের সদস্য আশিকুর রহমান খোকন, আব্দুল বারেক, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল মালেক, আলহাজ্ব আকছেদ আলী প্রমূখ।

বক্তব্যকালে অতিথিবৃন্দ বলেন, তোমরা মনোযোগ দিয়ে ভালোভাবে পড়ালেখা করবে। ভালো ফলাফল অর্জন করে প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি করার পাশাপাশি তোমাদেরকে একজন ভালো মনের মানুষ হতে হবে।
পড়ালেখার পাশাপাশি সংস্কৃতিচর্চা ও খেলাধূলা করতে হবে। তোমাদের পড়ালেখার পাশাপাশি মানবিকবোধের শিক্ষা গ্রহণ করতে হবে। তোমাদের মাঝে মানবিকতাকে জাগ্রত করতে হবে। সামাজিক মূল্যবোধ তৈরি করতে হবে। তাহলে তোমরা একজন আদর্শ নাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলতে পারবে।

অতিথিবৃন্দ আরও বলেন, ম্যাকস স্কুল এন্ড কলেজ ইতিমধ্যে একটি মডেল শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এসময় প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here