শহীদ মুক্তিযোদ্ধা কিরণ ও বুলগানিন স্মৃতি পরিষদ’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

0
62

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনায় শহীদ মুক্তিযোদ্ধা কিরণ ও বুলগানিন স্মৃতি পরিষদ’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
বেলা ৫টায় শহরের যুগীপাড়ায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, পাবনা পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. তসলিম হাসান সুমন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাড. তৌফিক উল আলম তৌফিক।
সংগঠনের সভাপতি মশিউর রহমান বিপ্লবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আর কে আকাশের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, শহীদ মুক্তিযোদ্ধা কিরণ ও বুলগানিন স্মৃতি পরিষদ’র যুগ্ম সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান স্বাধীন, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ঝন্টু, ক্রীড়া সম্পাদক আমিনুর রহমান ইমরোজ, কার্যকরী সদস্য বিপ্লব কুমার চন্দ্র, হাবিবুল্লা মীর বাবু, লিটু সিপাহী রোড জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা আকরাম হোসেন, আলেয়া মাদ্রাসা জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা মো. আব্দুর রশিদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
দোয়া পরিচালনা করেন সরকারি এডওয়ার্ড কলেজের জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা সাইফুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here