সম্মুখ করোনা যোদ্ধা মেহেদী হাসান করোনায় আক্রান্ত

0
21

আর কে আকাশ: করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সম্মুখ করোনা যোদ্ধা পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও ‘হ্যালো পাবনা ছাত্রলীগ বলছি’ সংগঠনের প্রধান সমন্বয়ক মেহেদী হাসান। পরিবহণ শ্রমিক নেতা শেখ রনি ও সাংবাদিক জহুরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। বুধবার (২১ জুলাই) থেকে জ্বর ও ঠান্ডাজনিত সমস্যায় ভুগছেন তিনি। মেহেদীর অক্সিজেন স্যাচুরেশন ৮৪-৮৫ তে উঠানামা করছে। তিনি বাড়িতেই অক্সিজেন নিচ্ছেন এবং চিকিৎসা গ্রহণ করছেন।
করোনা ভাইরাসের সংক্রমনে দেশের অন্যান্য জেলার ন্যায় পাবনাতেও মহামারী আকার ধারণ করেছে। চিকিৎসা সরঞ্জামের অপর্যাপ্ততা ও অক্সিজেনের অভাবে ইতিমধ্যে ঝরে গেছে অসংখ্যা প্রাণ। এই অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছে “হ্যালো পাবনা ছাত্রলীগ বলছি”। পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসানের নেতৃত্বে দিনরাত কাজ করছেন “হ্যালো পাবনা ছাত্রলীগ বলছি” এর একদল স্বেচ্ছাসেবক। শহরের বিপণী বিতানে মাস্ক বুথ স্থাপন করেছেন। তাদের কার্যক্রম ইতিমধ্যেই ব্যাপক প্রশংসিত হয়েছে।
এছাড়াও “হ্যালো পাবনা ছাত্রলীগ বলছি” সংগঠনের ১৪ সদস্যর একটি দল পাবনা শহরের বাস টার্মিনাল সংলগ্ন মক্কা প্লাজার সম্মুখে প্রায় শতাধিক রিক্সাচালক ও অসহায়দেরকে দুপরের রান্না করা খাবার প্রদান করে।
সন্তানের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুর রহমান শহীদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here