সাঁথিয়ায় দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ উভয় পক্ষে আহত -৭

0
50

শফিউল আযম, বেড়া (পাবনা) সংবাদদাতা ঃ
পাবনার সাঁথিয়ায় পূর্ব বিরোধের জেরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষে মহিলাসহ ৭ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলা নাগডেমরা ইউনিয়নের সোনাতলা গ্রামে।
জানা গেছে, উপজেলার সোনাতলা গ্রামে মিজানদের সাথে রেজাউলদের অনেকদিন ধরে বিরোধ চলে আসছিল। গত ৮জুলাই রেজাউলদের বালির ট্রাক নিয়ে যাওয়ার সময় সড়কের উপর পড়ে থাকা মিজানদের একটি বাঁশ ট্রাকের চাকায় পিষ্ট হয়। এ নিয়ে উভয় এর মধ্যে বিবাদ সৃষ্টি হয়। ওই দিনের ঘটে যাওয়া বিবাদের মীমাংসার তারিখ নির্ধারণ করা হয় আজ শুক্রবার সন্ধ্যায়। এরই প্রেক্ষিতে শুক্রবার সকালে ওই বিষয়ে জ্ঞিাসাবাদের জন্য মিজানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় রেজাউলের বাবা মিরাজুল প্রাং। এ সময় রেজাউলের সাথে কথাকাটাকাটি হয় মিজানের। এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় পক্ষে মহিলাসহ ৭ জন গুরুতর জখম হয়। আহতদের সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা। আহতরা হলেন, রেজাউল (৪০), মনিরুল (৩৬) ,লাদেন (১৫), ফরিদা (৪০), ছানো (৫০), শামীম (১৬), রতন (২৩)।
সাঁথিয়া থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম জানিয়েছেন, এ ব্যাপারে কোন অভিযোগ এখন পর্যন্ত পাওয়া যায়নি। পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here