সাঁথিয়ায় সাড়ে ৩ বছরের শিশুকে শ্বাসরোধে হত্যা-আপন চাচী আটক

0
169

শফিউল আযম বেড়া (পাবনা) সংবাদদাতা:পাবনার সাঁথিয়ার মল্লিকপাড়ায় পারিবারিক কলহের জের ধরে রবিউল ইসলাম নামের সাড়ে ৩ বছরের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে আপন চাচীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার করমজা ইউনিয়নের মল্লিকপাড়ায়। নিহত রবিউল মল্লিকপাড়ার শামীমের ছেলে। পুলিশ ঘাতক চাচী কণা খাতুনকে (২৫) আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মল্লিকপাড়ার শামীমের ছেলে রবিউল ইসলামকে গত মঙ্গলবার (২৫ জুন) সকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খুজাখুজি করে সন্ধান না পেয়ে এলাকায় মাইকিং করে। পরে খুজাখুজিতে যোগদেন শামীমের ছোট ভাই শাহীনের বউ হত্যাকান্ডে অভিযুক্ত কণা খাতুন। খুঁজাখুজির এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়লে কণাকে বেড়া হাসপাতালে ভর্তি করা হয়। এতে রবিউলের পরিবারের সদস্যদের সন্দেহ হয়। পরে সন্ধ্যার দিকে শামীমের ছোট ভাই শাহীনের টয়লেটের টাংকির মধ্যে গলায় ওড়না পেঁচানো অবস্থায় রবিউলের লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার এবং অভিযুক্ত কণা খাতুনকে আটক করেছে।
পাবনা অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) শেখ জিল্লুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং অভিযুক্ত কণা খাতুনকে হাসপাতাল থেকে আটক করি। তিনি বলেন, শামীম ও শাহীন দুজন সৎভাই। কিছুদিন আগে নিহত রবিউলের বাবা শামীমের সাথে শাহীনের বউ কণার ঝগড়া হয়। শামীম কণাকে থাপ্পর মারে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ড সংঘঠিত হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here