সালিস করতে গিয়ে মারধরের শিকার হলেন চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশি

0
6

ভাঙ্গুড়া ( পাবনা ) প্রতিনিধি : সালিস করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন
পাবনার ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশি মাসুদ রানা। তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি ও ভাঙ্গুড়ার একজন বিশিষ্ট ব্যবসায়ী। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় । সোমবার রাত ৯ টার দিকে উপজেলার দিলপাশার ইউনিয়নের পুঁইবিল বাজারে এঘটনা ঘটে।

জানা গেছে, নৌকা বাইচকে কেন্দ্র করে গত রোববার দিলপাশার ইউনিয়নের মাগুরা গ্রামে চেয়ারম্যান প্রার্থী মাসুদ রানার সমর্থকদের সাথে স্থানীয় ইউপি সদস্য আনোয়ার সরদারের ছেলে লিখন বাবুর লোকজনের মারামারি হয় । এঘটনা মীমাংসার জন্যে ডাকা বৈঠকে সোমবার রাতে পুঁইবিল বাজারে যান মাসুদ রানা। সেখানে বৈঠক চলাকালে বুলু সরদার, আবু হোসেনসহ কয়েকজন যুবক তাঁর ওপর অতর্কিত হামলা চালিয়ে তাঁকে কিল-ঘুষি মেরে আহত করে। রাতেই তাঁকে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মাসুদ রানার ছোট ভাই আলামিন জানান, ইউপি চেয়াম্যান অশোক কুমার ঘোষ প্রনোর ডান হাত লিখনের ইন্ধনে সালিস বৈঠক চলাকালে তাঁর ভাইকে মারপিট করা হয়েছে।

ইউপি সদস্য আনোয়ার সরদার বলেন, ‘এঘটনার সাথে আমি বা আমার ছেলে কোনভাবেই জড়িত না। এটা সম্পূর্ণ মিথ্যা কথা। ‘

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়সাল বিন আহসান জানান, ঘটনাস্থলে ডিউটি অফিসারকে পাঠানো হয়েছে, এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here