সুজানগরে জুয়া খেলার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ আটক ১০ জন

0
430

শফিউল আযম, বেড়া (পাবনা)সংবাদদাতা:জুয়া খেলার অভিযোগে সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও চরতারাপুর ইউপি চেয়ারম্যান রবিউল হক টুটুলসহ দশজনকে আটক করেছে পুলিশ। সুজানগর থানা পুলিশ গত সোমবার (১৭ জুন) দিবাগত রাত দশটার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় জুয়া খেলার বেশকিছু নগদ টাকা উদ্ধার করে হয়। আসামীদের মঙ্গলবার পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে।
সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত দশটার দিকে সুজানগর এন এ কলেজের পাশে জনৈক আব্দুস সাত্তারের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ঘটনাস্থল থেকে তাসসহ জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম এবং নগদ ২১ হাজার ৮২০ টাকা জব্দ করে পুলিশ। আটককৃতরা হলো- সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও চরতারাপুর ইউপি চেয়ারম্যান রবিউল হক টুটুল (৪০), স্থানীয় এলাকার রাজু আহমেদ (৪২), আব্দুস সাত্তার (৫২), মোমিন হোসেন (৩৫), কালাম হোসেন (৩১), রেজাউল করিম মানিক (৪০), নাজির খান (৪৬), দীলিপ কুমার সরকার (৪০), পাশু সরকার (৪০) ও আশিস কুমার (৪০)।
এ ঘটনায় পুলিশ বাদি হয়ে আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। আসামীদের মঙ্গলবার সকালে পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে বলে সুজানগর থানা পুলিশ জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here