পাবনায় ‘আমার ঘরে হৃদয়জুড়ে’ কনটেস্ট এন্ড গিফট কালেকশান ক্যাম্পিং ও প্রদর্শনীর উদ্বোধন

0
380

আর কে আকাশ: দেশের প্রথম ভার্চুয়াল ফার্নিচার হাতিল শোরুম পাবনায় অগ্রযাত্রার ১০ বছর পূর্তিতে ৩দিন ব্যাপী ‘আমার ঘরে হৃদয়জুড়ে’ কনটেস্ট এন্ড গিফট কালেকশান ক্যাম্পিং ও প্রদর্শনী শুরু হয়েছে। বৃহস্পতিবার ৩দিন ব্যাপী ক্যাম্পিং ও প্রদর্শনীর উদ্বোধন করেন আলহাজ্বা আমেনা মোকছেদ। সার্বিক পরিচালনা করেন পাবনা হাতিল শোরুমের প্রোপাইটর একেএম মঞ্জুরুল হক।
এ সময় উপস্থিত ছিলেন সুধীর কুমার কলেজের সহ. অধ্যাপক এ.বি.এম. আবুল বাশার, সহ. অধ্যাপক আলমগীর কবীর, খয়ের সুতি স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক রেজাউল ইসলাম রাজা,

এশিয়ান টেলিভিশন পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, আকাশ নিউজ ২৪ ডটকম’র নিজস্ব প্রতিবেদক আসাদুল ইসলাম শফিক, আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ রানা, হাতিল’র ঢাকা বিভাগীয় ইনচার্জ নাজমুল হক দেওয়ান, রাজশাহী বিভাগীয় ইনচার্জ অরুণ মজুমদার, সিলেট বিভাগীয় ইনচার্জ রেজাউর রহমান, যশোর টেরিটরি ইনচার্জ মোহাম্মাদ আমির হামজা, শোরুমের স্বত্বাধীকারী দিনা পারভীন, শোরুমের কম্পিউটার অপারেশন ম্যানেজার শাহানাজ পারভীন, সিনিয়র সেলস্ অফিসার আব্দুল হাকিম, মো. আশিকুর রহমান ও মো. কাওছার খান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আগামী ৩০ নভেম্বর পর্যন্ত দেশের প্রথম ভার্চুয়াল ফার্নিচার শোরুম হাতিল এর পাবনা শোরুমে ‘আমার ঘরে হৃদয়জুড়ে’ কনটেস্ট এন্ড গিফট কালেকশান ক্যাম্পিং ও প্রদর্শনী অনুষ্ঠিত হবে।উক্ত ক্যাম্পিং ও প্রদর্শনীতে পাবনাবাসীকে সপরিবারে আমন্ত্রণ জানিয়েছেন পাবনা হাতিল শোরুমের প্রোপাইটর একেএম মঞ্জুরুল হক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here